1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
‘করোনা আক্রান্ত’ পুলিশ কর্মকর্তার মৃত্যু | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:০৪ পূর্বাহ্ন
১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুরে আসছে হাফীজুর রহমান কুয়াকাটা সাটু‌রিয়ার দিঘু‌লিয়া ইউনিয়‌নের এফ‌পিআইয়ের বিরু‌দ্ধে অ‌নিয়‌মের অ‌ভি‌যোগ নাগরপুরে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু দৌলতপুরে চকমিরপুর বঙ্গনূর ক্রীড়া সংঘের আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন নাগরপুরে প্রেমিক প্রেমিকাসহ পালাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত দৌলতপুরে হাডুডু খেলা অনুষ্ঠিত সেমিস্টার ফি মওকুফ সহ ৩ দফা দাবিতে জাককানইবি ছাত্রলীগের স্বারকলিপি মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় নাগরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা নওগাঁ পৌরসভার ৯ নাম্বার ওয়ার্ডকে নতুন রুপে গড়ে তোলার প্রতিশ্রুতি কাউন্সিলর প্রার্থী মারুফের

‘করোনা আক্রান্ত’ পুলিশ কর্মকর্তার মৃত্যু

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৩ মে, ২০২০
  • ১৪৩ বার পাঠিত
003913corona kalerkantho pic

রাজশাহীর মিশন হাসপাতালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক পুলিশ সদস্য মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় মোশারফ হোসেন (৫৭) নামের নওগাঁর ওই পুলিশ সদস্য মারা যান। শুক্রবার(২২মে) রাত ১১ টার দিকে তিনি প্রাণ হারান।

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মোশাররফ হোসেনের বাড়ি রাজশাহী মহানগরীর চণ্ডিপুর এলাকায়। তবে তিনি নওগাঁয় কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি পাবনা সুজানগর এলাকায়। শুক্রবারই তিনি রামেক হাসপাতালে গিয়ে জানান, তার করোনা পজিটিভ। তিনি অসুস্থ। ভর্তি হতে চান।

এরপর তাকে করোনা আক্রান্ত এবং সন্দেহভাজন রোগীদের জন্য নির্ধারিত রাজশাহীর খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এখন পরীক্ষার জন্য তার আবারো নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান রামেক হাসপাতালের এই কর্মকর্তা।

নওগাঁর পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া জানান, মোশাররফ হোসেন নওগাঁর রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) কর্মরত ছিলেন। গেল ১৮ মে থেকে ছুটিতে তিনি বাড়িতেই ছিলেন। বৃহস্পতিবার রামেক হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে বলে তিনি শুনেছেন। এরপর হাসপাতালে ভর্তি হয়েছেন সেটিও শুনেছিলেন। কিন্তু মৃত্যুর খবর এই প্রতিবেদকের কাছেই প্রথম শুনলেন।

মিশন হাসপাতালে মারা যাওয়া করোনা আক্রান্ত মোশারফ হোসেন রাজশাহী আরআরএফ (রেঞ্জ রিজার্ভ ফোর্স) সুবেদার পদমর্যাদার ছিলেন। অফিশিয়াল পদবী এসআই (সশস্ত্র)। তিনি ডেপুটেশনে নওগাঁয় কর্মরত ছিলেন। সেখানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। বৃহস্পতিবার পরীক্ষায় তিনি পজেটিভ প্রমাণিত হন।

এরপর তিনি আরো অসুস্থ হয়ে পড়লে শুক্রবার প্রথমে পুলিশ লাইন হাসপাতালে যান। সেখান থেকে আইসোলেশন ইউনিট মিশনারি খ্রিস্টান হাসপাতালে যান। বিকেল সাড়ে ৫টায় ভর্তি হন। রাত এগারটায় মারা যান। গত ১৭ মে তিনি নওগাঁ থেকে রাজশাহীর চন্ডিপুর ভাড়া বাসায় আসেন এবং সেখানে অবস্থান করছিলেন।

 

# সম্পাদনায়ঃ বার্তা সম্পাদকঃ মোঃ জাহাঙ্গীর আলম।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149