1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
‘করোনা আক্রান্ত’ পুলিশ কর্মকর্তার মৃত্যু | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন
৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুরে নিত‍্য প্রয়োজনীয় পন‍্যের ভ্রাম‍্যমান বাজারে ন‍্যায‍্যমূল‍্যে বিক্রি করা হয়েছে দৌলতপুরে লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন রমজানে দাঁত ও মুখের সুস্থতা ডাঃ তনুশ্রী তরফদারের পরামর্শ ১ বছর পুর্তিতে দৌলতপুর-১৮৬০ গ্রুপের পক্ষহতে মাস্ক বিতরণ দৌলতপুর পোল্ট্রি খামার এসোশিয়েশনের কমিটি গঠন শাহ আলম সভাপতি সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক দৌলতপুরে লকডাউন কার্যকর ও দ্রব‍্যমূল‍্যর দাম সহনীয় রাখতে মাঠে নেমেছে প্রশাসন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগমকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রী কৃষকের মাঝে কৃষি যন্ত্র বিতরণ দৌলতপুরে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আহ্বায়ক কমিটি অনুমোদন দৌলতপুর উপজলা নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদর সৌজন্য সাক্ষাৎ

‘করোনা আক্রান্ত’ পুলিশ কর্মকর্তার মৃত্যু

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৩ মে, ২০২০
  • ২১৯ বার পাঠিত
003913corona kalerkantho pic

রাজশাহীর মিশন হাসপাতালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক পুলিশ সদস্য মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় মোশারফ হোসেন (৫৭) নামের নওগাঁর ওই পুলিশ সদস্য মারা যান। শুক্রবার(২২মে) রাত ১১ টার দিকে তিনি প্রাণ হারান।

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মোশাররফ হোসেনের বাড়ি রাজশাহী মহানগরীর চণ্ডিপুর এলাকায়। তবে তিনি নওগাঁয় কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি পাবনা সুজানগর এলাকায়। শুক্রবারই তিনি রামেক হাসপাতালে গিয়ে জানান, তার করোনা পজিটিভ। তিনি অসুস্থ। ভর্তি হতে চান।

এরপর তাকে করোনা আক্রান্ত এবং সন্দেহভাজন রোগীদের জন্য নির্ধারিত রাজশাহীর খ্রিস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এখন পরীক্ষার জন্য তার আবারো নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান রামেক হাসপাতালের এই কর্মকর্তা।

নওগাঁর পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া জানান, মোশাররফ হোসেন নওগাঁর রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) কর্মরত ছিলেন। গেল ১৮ মে থেকে ছুটিতে তিনি বাড়িতেই ছিলেন। বৃহস্পতিবার রামেক হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে বলে তিনি শুনেছেন। এরপর হাসপাতালে ভর্তি হয়েছেন সেটিও শুনেছিলেন। কিন্তু মৃত্যুর খবর এই প্রতিবেদকের কাছেই প্রথম শুনলেন।

মিশন হাসপাতালে মারা যাওয়া করোনা আক্রান্ত মোশারফ হোসেন রাজশাহী আরআরএফ (রেঞ্জ রিজার্ভ ফোর্স) সুবেদার পদমর্যাদার ছিলেন। অফিশিয়াল পদবী এসআই (সশস্ত্র)। তিনি ডেপুটেশনে নওগাঁয় কর্মরত ছিলেন। সেখানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। বৃহস্পতিবার পরীক্ষায় তিনি পজেটিভ প্রমাণিত হন।

এরপর তিনি আরো অসুস্থ হয়ে পড়লে শুক্রবার প্রথমে পুলিশ লাইন হাসপাতালে যান। সেখান থেকে আইসোলেশন ইউনিট মিশনারি খ্রিস্টান হাসপাতালে যান। বিকেল সাড়ে ৫টায় ভর্তি হন। রাত এগারটায় মারা যান। গত ১৭ মে তিনি নওগাঁ থেকে রাজশাহীর চন্ডিপুর ভাড়া বাসায় আসেন এবং সেখানে অবস্থান করছিলেন।

 

# সম্পাদনায়ঃ বার্তা সম্পাদকঃ মোঃ জাহাঙ্গীর আলম।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149