1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
দৌলতপুরে ত্রাণ বিতরণ, এস,এস,সি ২০০০ ব্যাচের | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৫১ অপরাহ্ন
১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
নওগাঁয় বাবার তৃতীয় মৃত্যু বার্ষিকীর দিনে কোরআন শরিফ পোড়ালো ছেলে – অভিযুক্ত ছেলে গ্রেফতার  নওগাঁয় মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে আলোচনা সভা রাণীনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন নওগাঁয় অভ্যন্তরিন আমন ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন দৌলতপুরে আসছে হাফীজুর রহমান কুয়াকাটা সাটু‌রিয়ার দিঘু‌লিয়া ইউনিয়‌নের এফ‌পিআইয়ের বিরু‌দ্ধে অ‌নিয়‌মের অ‌ভি‌যোগ নাগরপুরে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু দৌলতপুরে চকমিরপুর বঙ্গনূর ক্রীড়া সংঘের আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন নাগরপুরে প্রেমিক প্রেমিকাসহ পালাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত

দৌলতপুরে ত্রাণ বিতরণ, এস,এস,সি ২০০০ ব্যাচের

রিপোর্টার: মোঃ শাহ আলম,নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ২১৮ বার পাঠিত
received 589616968327701

“একতাই শক্তি একতাই বল করোনা যুদ্ধে বন্ধুরা যাই চল”

শ্লোগানকে বুকে ধারণ করে মানবতার সেবায় উপজেলার দৌলতপুর সরকারী পি এস উচ্চ বিদ্যালয়ের এস সি ২০০০ ব্যাচের সকল বন্ধুরা মিলে বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে দুঃস্থ্য অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।

চাহিদা অনুযায়ী ত্রানের প্রতি প্যাকেটে ৫ কেজি চাউল, ১ কেজি মসুর ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি আাটা, ২ কেজি আলু, ১ টা হাত ধোঁয়ার সাবান দেওয়া হয়।

সোমবার দুপুরে এস এস সি ২০০০ ব্যাচের পক্ষে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য, মুঃ শামছুর রহমান শাহিন,উপজেলা যুবলীগ নেতা জনাব মোহাম্মদ রাকিবুল ইসলাম লিটন,এ্যাডভোকেট মনির হোসেন, উপজেলা যুবলীগ নেতা মাহবুবুল হক খান সুমন,টেপরী মৌলভী আব্দুর রহমান উচ্চ বিদ্যালয়ের গণিত শিক্ষক আব্দুল্লাহ আল মামুন,মো.ফারুক হোসেন,বিপ্লব হোসেন ও প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরনের ব্যাপারে জানতে চাইলে মু. শামছুর রহমান শাহীন জানান-করোনাভাইরাস মোকাবেলায় এবং দেশের এই পরিস্থিতিতে সরকারের পাশাপাশি বিভিন্ন সংস্থার মত আমরাও আমাদের নিজ নিজ অবস্থান হতে এলাকার দুঃস্থ অসহায় ও কর্ম হীন মানুষের পাশে দাঁড়িয়েছি এবং ইতিমধ্যে গণ সচেতনতা মূলক কর্মকাণ্ড হতে শুরু করে খাদ্য সামগ্রী বিতরন করার চেষ্টা করছি যা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্। সেই সাথে তিনি দেশের এই সঙ্কটাপন্ন পরিস্থিতিতে দেশ ও মানুষের কল্যাণে দুঃস্থ অসহায় ও কর্ম হীন মানুষের পাশে থাকায় এস,এস,সি-২০০০ সালের সকল বন্ধুদের ধন্যবাদ সহ উক্ত কার্যক্রম চলমান রাখার অনুরোধ করেন।

সেই সাথে দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী মোহাম্মদ রাকিবুল ইসলাম লিটল জানান, আমরা এস এস সি-২০০০ ব্যাচ যেভাবে অসহায় ও দুঃস্থ মানুষের পাশে থাকার চেষ্টা করছি এরূপ ভাবে অন্যান্য ব্যাচ সহ সমাজের আর্থিক সচ্ছল ব্যক্তিরা যদি এগিয়ে আসে তবে করোনাভাইরাস মোকাবিলা করতে সরকারের তেমন একটা বেগ পেতে হবে না বরং করোনাভাইরাস মোকাবিলা করতে আমরা সক্ষম হব ইনশাআল্লাহ্।

# সম্পাদনায়ঃ বার্তা সম্পাদকঃ মোঃ জাহাঙ্গীর আলম।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149