1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
নাগরপুরে ৩ পুলিশ ও তাদের পরিবারের ২ জন সহ ৫ জন করোনায় আক্রান্ত | জাগরন বার্তা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:৫০ অপরাহ্ন
১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুরে আসছে হাফীজুর রহমান কুয়াকাটা সাটু‌রিয়ার দিঘু‌লিয়া ইউনিয়‌নের এফ‌পিআইয়ের বিরু‌দ্ধে অ‌নিয়‌মের অ‌ভি‌যোগ নাগরপুরে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু দৌলতপুরে চকমিরপুর বঙ্গনূর ক্রীড়া সংঘের আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন নাগরপুরে প্রেমিক প্রেমিকাসহ পালাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত দৌলতপুরে হাডুডু খেলা অনুষ্ঠিত সেমিস্টার ফি মওকুফ সহ ৩ দফা দাবিতে জাককানইবি ছাত্রলীগের স্বারকলিপি মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় নাগরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা নওগাঁ পৌরসভার ৯ নাম্বার ওয়ার্ডকে নতুন রুপে গড়ে তোলার প্রতিশ্রুতি কাউন্সিলর প্রার্থী মারুফের

নাগরপুরে ৩ পুলিশ ও তাদের পরিবারের ২ জন সহ ৫ জন করোনায় আক্রান্ত

রিপোর্টার: কায়কোবাদ, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ মোবাঃ ০১৭১৩৫২২৭৭৫
  • আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০
  • ১৯৩ বার পাঠিত
20200531 160626

টাঙ্গাইলের নাগরপুরে নতুন করে থানার ৩ পুলিশ সদস্য ও তাদের পরিবারের ২ জন সহ মোট ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে ঈদের দিন রাতে নাগরপুর থানার পুলিশ কনস্টেবল কামরুল ইসলাম (গাড়ি চালক) করোনা ভাইরাসে আক্রান্ত হয়। পরে গত ২৭ মে স্বাস্থ্যকর্মীরা নাগরপুর থানার ১০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠান। এর মধ্যে শনিবার (৩০ মে) রাতে রিপোর্ট আসে নাগরপুর থানায় কর্তব্যরত উপপরিদর্শক সৈয়দ আলী (৪২), আলমগীর হোসেন (৩৫), কনস্টেবল আ.জব্বার (৩৭) এবং আগে আক্রান্ত কনস্টেবল কামরুল ইসলামের স্ত্রী নুরজাহান বেগম (৩২) ও তার শিশু সন্তান সাইদ হাসান (৮) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
ঈদুল ফিতরের দিন থেকে আজ ৩১ মে রবিবার পর্যন্ত ১০ জনের করোনা পজিটিভ হওয়ার খবরে নাগরপুরের মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
স্বাস্থ্যকর্মীরা নাগরপুর থেকে এ পর্যন্ত ১৬৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছেন। এর মধ্যে ২৭ মে পর্যন্ত ১৬৭ জনের রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে ৪ জন পুলিশ সদস্য ও একজন স্বাস্থ্যকর্মীর স্বামী সহ ২১ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.রোকনুজ্জামান খান বলেন, নাগরপুর উপজেলা ঢাকা ও মানিকগঞ্জ জেলার সীমান্তবর্তী উপজেলা। এ উপজেলায় গাজীপুর, ঢাকা, নারায়ণগঞ্জ, সাভারসহ বিভিন্ন স্থান থেকে লোকজন এসেছে। মানুষ সচেতন না হওয়ায় করোনা রোগীর সংখ্যা বাড়ছে। আক্রান্ত ব্যক্তিরা বিভিন্ন হাসপাতাল ও নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। তিনি করোনাভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলাবাসীকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান। নতুন আক্রান্ত পুলিশ ও তাদের পরিবারের সদস্যদের চিকিৎসার বিষয়ে পুলিশ প্রশাসন পদক্ষেপ গ্রহন করবেন বলে তিনি জানিয়েছেন।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149