1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
'সাধারণ ছুটি বাড়তে পারে ১৫ মে পর্যন্ত ' | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৩২ পূর্বাহ্ন
১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
নওগাঁয় বাবার তৃতীয় মৃত্যু বার্ষিকীর দিনে কোরআন শরিফ পোড়ালো ছেলে – অভিযুক্ত ছেলে গ্রেফতার  নওগাঁয় মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে আলোচনা সভা রাণীনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন নওগাঁয় অভ্যন্তরিন আমন ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন দৌলতপুরে আসছে হাফীজুর রহমান কুয়াকাটা সাটু‌রিয়ার দিঘু‌লিয়া ইউনিয়‌নের এফ‌পিআইয়ের বিরু‌দ্ধে অ‌নিয়‌মের অ‌ভি‌যোগ নাগরপুরে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু দৌলতপুরে চকমিরপুর বঙ্গনূর ক্রীড়া সংঘের আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন নাগরপুরে প্রেমিক প্রেমিকাসহ পালাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত

‘সাধারণ ছুটি বাড়তে পারে ১৫ মে পর্যন্ত ‘

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০
  • ১৬৭ বার পাঠিত
dad45b2850d14abe9e4f3c3d397d65e1 5aafbc13cf90a2

নিউজ ডেস্কঃ করোনার কারণে সৃষ্ট পরিস্থিতিতে দেশব্যাপী চলা সাধারণ ছুটি আগামী ১৫ মে পর্যন্ত বাড়তে পারে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চলমান করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে আজ সোমবার (৪ মে) সকালে রংপুর বিভাগের আট জেলার কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে দেওয়া বক্তৃতায় এ তথ্য জানান প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রী বলেন, করোনা সংক্রমণের বিস্তার রোধে আগামী ১৫ মে পর্যন্ত আমরা সাধারণ ছুটি বাড়াতে চাচ্ছি। কিন্তু যেহেতু এখন রমজান মাস চলছে। রমজান মাসের বাজার ঘাট যাতে চলতে পারে তার ব্যবস্থাও করতে হবে। ইতিমধ্যে সেই নির্দেশনা দেওয়া হয়েছে। কেননা অর্থনীতির চাকা গতিশীল রাখতে হবে। সেই লক্ষ্যে যথাযথ পদক্ষেপ নেওয়া হয়েছে।

শেখ হাসিনা বলেন, এরইমধ্যে আমরা বেশ কিছু ক্ষেত্র উন্মুক্ত করে দিয়েছি। কিন্তু আপনাদের প্রতি অনুরোধ করব, আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলবেন। বড় কোনো সমাগম করা যাবে না। কেননা, করোনা সংক্রমণ একটি ছোঁয়াচে রোগ। এর বিস্তার যাতে না হয় সেদিকে সবাইকে খেয়াল রেখে কেনাকাটা বা চলাফেরা করতে হবে।
# সম্পাদনায়ঃ বার্তা সম্পাদকঃ মোঃ জাহাঙ্গীর আলম।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149