1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
'সাধারণ ছুটি বাড়তে পারে ১৫ মে পর্যন্ত ' | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন
৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুরে লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন রমজানে দাঁত ও মুখের সুস্থতা ডাঃ তনুশ্রী তরফদারের পরামর্শ ১ বছর পুর্তিতে দৌলতপুর-১৮৬০ গ্রুপের পক্ষহতে মাস্ক বিতরণ দৌলতপুর পোল্ট্রি খামার এসোশিয়েশনের কমিটি গঠন শাহ আলম সভাপতি সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক দৌলতপুরে লকডাউন কার্যকর ও দ্রব‍্যমূল‍্যর দাম সহনীয় রাখতে মাঠে নেমেছে প্রশাসন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগমকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রী কৃষকের মাঝে কৃষি যন্ত্র বিতরণ দৌলতপুরে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আহ্বায়ক কমিটি অনুমোদন দৌলতপুর উপজলা নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদর সৌজন্য সাক্ষাৎ দ্বিতীয় দফায় লকডাউন সচেতন করতে দৌলতপুর  উপজেলা প্রশাসন,পুলিশ প্রসাশন,স্বাস্থ‍্য বিভাগ জনপ্রতিনিধি ও সাংবাদিক

‘সাধারণ ছুটি বাড়তে পারে ১৫ মে পর্যন্ত ‘

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ৪ মে, ২০২০
  • ২২৫ বার পাঠিত
dad45b2850d14abe9e4f3c3d397d65e1 5aafbc13cf90a2

নিউজ ডেস্কঃ করোনার কারণে সৃষ্ট পরিস্থিতিতে দেশব্যাপী চলা সাধারণ ছুটি আগামী ১৫ মে পর্যন্ত বাড়তে পারে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

চলমান করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে আজ সোমবার (৪ মে) সকালে রংপুর বিভাগের আট জেলার কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে দেওয়া বক্তৃতায় এ তথ্য জানান প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রী বলেন, করোনা সংক্রমণের বিস্তার রোধে আগামী ১৫ মে পর্যন্ত আমরা সাধারণ ছুটি বাড়াতে চাচ্ছি। কিন্তু যেহেতু এখন রমজান মাস চলছে। রমজান মাসের বাজার ঘাট যাতে চলতে পারে তার ব্যবস্থাও করতে হবে। ইতিমধ্যে সেই নির্দেশনা দেওয়া হয়েছে। কেননা অর্থনীতির চাকা গতিশীল রাখতে হবে। সেই লক্ষ্যে যথাযথ পদক্ষেপ নেওয়া হয়েছে।

শেখ হাসিনা বলেন, এরইমধ্যে আমরা বেশ কিছু ক্ষেত্র উন্মুক্ত করে দিয়েছি। কিন্তু আপনাদের প্রতি অনুরোধ করব, আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলবেন। বড় কোনো সমাগম করা যাবে না। কেননা, করোনা সংক্রমণ একটি ছোঁয়াচে রোগ। এর বিস্তার যাতে না হয় সেদিকে সবাইকে খেয়াল রেখে কেনাকাটা বা চলাফেরা করতে হবে।
# সম্পাদনায়ঃ বার্তা সম্পাদকঃ মোঃ জাহাঙ্গীর আলম।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149