1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
সিঙ্গাইর করোনার পরীক্ষার রিপোর্ট পাওয়ার আগেই দোকানদারের মৃত্যু | জাগরন বার্তা
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন
৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
নাগরপুরে অবৈধ টোলিতে মাটি তুলতে প্রাণ গেলে শ্রমিকের কে,পি,এল ব্যাডমিন্টন ফাইনাল অনুষ্ঠিত নাগরপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫ তম জন্মবার্ষিকী পালিত নাগরপুরে চৌধুরী ডাঙ্গায় বীর মুক্তি যোদ্ধাদের স্মরনে ব্যাটমিন্টন খেলা নাগরপুরে মোটরসাইকেল ও অটোভ্যান সংঘর্ষে পা হারালো মোটরসাইকেল চালক ধামশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে এ্যাড: নাজমুল: মা‌নিকগ‌ঞ্জের সাটুরিয়া প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচনে সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক সোহেল রানা মানিকগঞ্জে ৫৩ জন বয়স্ক শিক্ষার্থীদের মাঝে কোরআন শরিফ বিতরন বর্তমান সরকার গঠনের ২য় বর্ষপূর্তি উপলক্ষে নাগরপুরে এমপি টিটুর মতবিনিময় ডিএসইসি’র সহ-সভাপতি নির্বাচিত আনজুমান আরা শিল্পী

সিঙ্গাইর করোনার পরীক্ষার রিপোর্ট পাওয়ার আগেই দোকানদারের মৃত্যু

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৭ মে, ২০২০
  • ১৬৭ বার পাঠিত
20200527 214711

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নে করোনা উপসর্গ নিয়ে বাদল সাহা (৫৫) নামের এক মুদি দোকানদার মৃত্যুবরণ করেছেন। আজ ২৭ মে বুধবার সাড়ে ৩ টার দিকে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের হাটখোলা নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত বাদল সাহা জয়মন্টপ বাজারের রাধু ডাঃ নামে পরিচিত প্রয়াত রাধানাথ সাহার সেজো ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, কিছুদিন ধরে বাদল সাহা সহ তারা ৪ ভাই সর্দি , কাশি ও জ্বরে  ভোগছিলেন। করোনা সন্দেহে ২৬ মে তারা সিঙ্গাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসেন। নমুনা সংগ্রহের ২/৩ দিনের মধ্যে পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। তার নমুনা পরীক্ষার রিপোর্ট আসার আগেই তিনি করোনাের উপসর্গ নিয়ে মারা যান।

20200527 220113করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ায় সিঙ্গাইর উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লা তাদের বাড়িটি লকডাউন করে এবং তৎপ্রেক্ষিতে যাতে জয়মন্টব ইউনিয়ন কোভিড-১৯ ছড়িয়ে না পরে এবং জনগনের সাস্থ্য ঝুকির কথা বিবেচনা করে ২৭মে ২০২০তারিখ হতে ১১জুন ২০২০ তারিখ পর্যন্ত অবরুদ্ধ (লকডাউন) ঘোষনা করা হলো। জনসার্থে ২৭ মে হতে এ আদেশ কার্যকর করা হলো পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে।
এবং রিপোর্ট আসতে দু-এক দিন সময় লাগবে বলে জানান

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149