1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
সিরাজগঞ্জে আক্রান্ত মা ও ছেলেকে উপহার পাঠালো জেলা ছাত্রলীগ সভাপতি | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:০০ পূর্বাহ্ন
১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
নওগাঁয় বাবার তৃতীয় মৃত্যু বার্ষিকীর দিনে কোরআন শরিফ পোড়ালো ছেলে – অভিযুক্ত ছেলে গ্রেফতার  নওগাঁয় মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে আলোচনা সভা রাণীনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন নওগাঁয় অভ্যন্তরিন আমন ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন দৌলতপুরে আসছে হাফীজুর রহমান কুয়াকাটা সাটু‌রিয়ার দিঘু‌লিয়া ইউনিয়‌নের এফ‌পিআইয়ের বিরু‌দ্ধে অ‌নিয়‌মের অ‌ভি‌যোগ নাগরপুরে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু দৌলতপুরে চকমিরপুর বঙ্গনূর ক্রীড়া সংঘের আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন নাগরপুরে প্রেমিক প্রেমিকাসহ পালাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত

সিরাজগঞ্জে আক্রান্ত মা ও ছেলেকে উপহার পাঠালো জেলা ছাত্রলীগ সভাপতি

রিপোর্টার: মোঃ জহির রায়হান সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ৯ মে, ২০২০
  • ১২৮ বার পাঠিত
received 2985557961540155

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা, কামারখন্দের হালুয়াকান্দিতে করোনা আক্রান্ত মা ও ছেলের জন্য উপহার স্বরুপ ভিটামিন সি সমৃদ্ধ ফল ও অন্যান্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পাঠিয়েছেন।
আজ ৯ মে রোজ শনিবার সকালে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তারিকুজ্জামান লিয়ন,কামারখন্দ থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক মামুন শেখ ও যুগ্ম-সাধারন সম্পাদক মনিরুল ইসলাম হালুয়াকান্দি গ্রামে গিয়ে করোনা আক্রান্ত মা ও ছেলেকে উপহার সামগ্রী পৌছে দেন বলে জানা যায়।
সিরাজগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এর নির্দেশে, করোনা আক্রান্ত মা ও ছেলের মনোবল বৃদ্ধি এবং শারিরীক সুস্থতার জন্য এই উপহার সামগ্রী পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন – সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি খোকা।
প্রসঙ্গত-শুক্রবার (৮ মে) ঢাকা থেকে পাঠানো প্রতিবেদনে কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের হালুয়াকান্দি গ্রামের সেলিমের স্ত্রী (৩৫) ও তার ছেলের (৮) করোনা রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে আক্রান্তরা নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149