1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
২২০০টি শাড়ি ও লুঙ্গি ঈদ উপহার দিলেন বিএনপি নেত্রী নিপুন | জাগরন বার্তা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন
৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুর পোল্ট্রি খামার এসোশিয়েশনের কমিটি গঠন শাহ আলম সভাপতি সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক দৌলতপুরে লকডাউন কার্যকর ও দ্রব‍্যমূল‍্যর দাম সহনীয় রাখতে মাঠে নেমেছে প্রশাসন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগমকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রী কৃষকের মাঝে কৃষি যন্ত্র বিতরণ দৌলতপুরে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আহ্বায়ক কমিটি অনুমোদন দৌলতপুর উপজলা নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদর সৌজন্য সাক্ষাৎ দ্বিতীয় দফায় লকডাউন সচেতন করতে দৌলতপুর  উপজেলা প্রশাসন,পুলিশ প্রসাশন,স্বাস্থ‍্য বিভাগ জনপ্রতিনিধি ও সাংবাদিক নাগরপুরে লকডাউন না মানায় পথচারীসহ ১১ দোকানীকে জরিমানা নাগরপুরে গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ নাগরপুরে হাসপাতাল সংলগ্ন সেতু ঝুঁকিপূর্ন রোগীদের দূর্ভোগ দূর্ঘটনার আশংকা

২২০০টি শাড়ি ও লুঙ্গি ঈদ উপহার দিলেন বিএনপি নেত্রী নিপুন

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ১৬৯ বার পাঠিত
resize 350x300x1x0image 307343 1589482156

সময়ের বার্তা ২৪.নেট নিউজ ডেস্কঃ অসহায়, দরিদ্র, দুস্থ, দিনমজুর মানুষের কাছে ২২০০টি শাড়ি ও লুঙ্গি ঈদ উপহার হিসেবে পৌঁছে দিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কেরানীগঞ্জ উপজেলা দক্ষিন শাখা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী।

 

বৃহস্পতিবার কেরানীগঞ্জের ৫টি ইউনিয়নের ৪৫টি ওয়ার্ডে দেয়ার জন্য বিএনপি ও অঙ্গ সহযোগী নেতাদের কাছে এই উপহার হস্তান্তর করা হয়।

 

করোনাভাইরাসের মহামারীতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের নেতৃত্বে কেরানীগঞ্জ উপজেলা দক্ষিন শাখা থানা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষে এই উপহার দেয়া হয়।

 

অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী যুগান্তরকে বলেন, ঈশ্বরের কৃপায় আমাদের নেতা বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের সহযোগিতায় ও সব নেতা কর্মীদের উৎসাহে যতটুকু সম্ভব হয়েছে সেটুকুই নিয়েই মানবসেবায় নিজেদের নিমজ্জিত করতে পেরে মনে শান্তি বোধ করছি।

 

দলীয় নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে তিনি বলেন, বিশ্বব্যাপী তাণ্ডব চালানো ভয়াবহ করোনা ভাইরাসের ফলে দেশের এই ক্রান্তিলগ্নে অনেকেই নিজ নিজ অবস্থান থেকে অসহায়, দুস্থ,দিনমজুর মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছেন।

 

দলের আদর্শগত সকল কর্ম দায়িত্বশীলতার সাথে পালন করে যাচ্ছেন সেজন্য মন থেকে আপনাদের জন্য দোয়া করছি। আল্লাহ্ যেন আপনাদের সকলের মঙ্গল ও সকলকে নিরাপদে রাখেন।

 

এ সময় কেরানীগঞ্জ উপজেলা দক্ষিন শাখা বিএনপির সাধারণ সম্পাদক‌ হাজী মজাদদ্দে আলী বাবুসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।(সূত্রঃ যুঃ)

 

 

# সম্পাদনায়ঃ বার্তা সম্পাদকঃ মোঃ জাহাঙ্গীর আলম।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149