1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
৩ জুন বিশেষ ফ্লাইটে,মালয়েশিয়ায় আটকে পড়াদের ফেরত আনা হচ্ছে | জাগরন বার্তা
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন
২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
নওগাঁ ব্যাটালিয়ন ১৬ বিজিবি কর্তৃক সীমান্তে  গাঁজা ও ইয়াবা আটক  নওগাঁ-বদলগাছী সড়ক বেহাল দশা ঝুঁকি নিয়ে চলাচল নাগরপুরে ট্রলি অটো রিক্সা সংঘর্ষ অটো চালক নিহত আহত ৫ সড়ক দূর্ঘটনায় নাগরপুরে একই পরিবারের ৫ জন সহ ৭ জন নিহত জুমার দিনে গোসল ও নামাজের গুরুত্বপূর্ণ তথ্য কম্পিউটার অপারেটরদের সম্পৃক্তকরণ শীর্ষক জেলা পর্যায় কর্মশালা অনুষ্ঠিত নওগাঁয় বাবার তৃতীয় মৃত্যু বার্ষিকীর দিনে কোরআন শরিফ পোড়ালো ছেলে – অভিযুক্ত ছেলে গ্রেফতার  নওগাঁয় মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে আলোচনা সভা রাণীনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন নওগাঁয় অভ্যন্তরিন আমন ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন

৩ জুন বিশেষ ফ্লাইটে,মালয়েশিয়ায় আটকে পড়াদের ফেরত আনা হচ্ছে

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ৩৩১ বার পাঠিত
133439Untitled 1

মালয়েশিয়ায় আটকে পড়া বাংলাদেশি পর্যটক এবং দেশে ফিরতে চাওয়া প্রবাসীদের জন্য বিশেষ ফ্লাইট পরিচালিত হতে যাচ্ছে।

বাংলাদেশ বিমান বাহিনী ওয়েলফেয়ার ট্রাস্টের তত্ত্বাবধানে আগামী ৩ জুন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি বিশেষ ফ্লাইট (বোয়িং-৭৭৭/৭৮৭) ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে পরিচালিত হবে।

জানা গেছে, বিজি ৪০৮৭ ফ্লাইটটি কুয়ালালামপুর থেকে স্থানীয় সময় বিকেল ৪টা ৪৫ মিনিটে ছেড়ে সন্ধা ৬টা ৪০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে। করোনাভাইরাসের কারণে বিদেশি যাত্রীদের মালয়েশিয়ায় যাওয়া আসার জন্য নিষেধাজ্ঞা জারি করেছে দেশটি। তবে কোনো বিদেশি নাগরিক চাইলে সরকারের শর্ত মেনে নিজ নিজ দেশে ফিরতে পারবেন।

সূত্র জানায়, ফ্লাইটের তারিখ ৩ জুন তবে আবহাওয়া, যাত্রীর সংখ্যা, বিমান প্রাপ্যতা এবং অন্য যে কোনো অপ্রত্যাশিত পরিস্থিতির জন্য ফ্লাইটের তারিখ পরিবর্তনশীল। আগ্রহী যাত্রীকে নিচের লিংকের মাধ্যমে নিবন্ধন করতে হবে https://www.baf.mil.bd/bafwt/tickets.php

প্রয়োজনীয় তথ্যাদি পূরণ করার পর ‘বুক নাউ’ বাটনটিতে ক্লিক করলে একটি বুকিং নম্বর পাওয়া যাবে। ওই নম্বরটি সংরক্ষণ করে পরবর্তীতে পেমেন্ট করার সময় রেফারেন্স হিসেবে ব্যবহার করলে নতুনভাবে আর তথ্য পূরণ করতে হবে না। ফ্লাইটের যাবতীয় তথ্য যাত্রীদের প্রদত্ত মোবাইল নম্বরে এসএমএস করে অথবা ই-মেইলের মাধ্যমে জানানো হবে। আসন সংখ্যা সীমিত থাকার কারণে আগের বুকিং নম্বরধারীকে টিকেট কেনার সময় অগ্রাধিকার দেওয়া হবে। যাত্রীদের অবশ্যই মালয়েশিয়ার কোনো হাসপাতাল থেকে কভিড-১৯ নেই মর্মে সনদ নিতে হবে।

বিস্তারিত জানা যাবে-বাংলাদেশ বিমান বাহিনী কল্যাণ ট্রাস্ট, ঢাকা ক্যান্টনমেন্ট, ইমেল: reservation@baf.mil.bd মোবাইল: ০১৭৬৯৯৯৩৩৯০, ০১৭৬৯৯৯৩৩৯২, ০১৭৬৯৯৯৩৩৯৪, ০১৭৬৯৯৯৮৫৩৬, ০১৭৬৯৯৯৩৩৪৩ টেলিফোন : ০২-৫৫০৬০০০০ এক্সটেনশন : ৩৩৯৫- এই নম্বরগুলোতে।

 

# সম্পাদনায়ঃ বার্তা সম্পাদকঃ মোঃ জাহাঙ্গীর আলম।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149