1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
করোনায় নাগরপুর থানা ও স্বাস্থ্য কমপ্লেক্সের কার্যক্রম স্বাভাবিক | জাগরন বার্তা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:১৮ পূর্বাহ্ন
১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুরে আসছে হাফীজুর রহমান কুয়াকাটা সাটু‌রিয়ার দিঘু‌লিয়া ইউনিয়‌নের এফ‌পিআইয়ের বিরু‌দ্ধে অ‌নিয়‌মের অ‌ভি‌যোগ নাগরপুরে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু দৌলতপুরে চকমিরপুর বঙ্গনূর ক্রীড়া সংঘের আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন নাগরপুরে প্রেমিক প্রেমিকাসহ পালাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত দৌলতপুরে হাডুডু খেলা অনুষ্ঠিত সেমিস্টার ফি মওকুফ সহ ৩ দফা দাবিতে জাককানইবি ছাত্রলীগের স্বারকলিপি মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় নাগরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা নওগাঁ পৌরসভার ৯ নাম্বার ওয়ার্ডকে নতুন রুপে গড়ে তোলার প্রতিশ্রুতি কাউন্সিলর প্রার্থী মারুফের

করোনায় নাগরপুর থানা ও স্বাস্থ্য কমপ্লেক্সের কার্যক্রম স্বাভাবিক

রিপোর্টার: নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ-কায়কোবাদ
  • আপডেট টাইম : রবিবার, ৭ জুন, ২০২০
  • ১৭০ বার পাঠিত
nagarpur picture 07.06.20201

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারা দেশের স্বাভাবিক কার্যক্রম স্থবির হয়ে পড়লেও টাঙ্গাইলের নাগরপুর উপজেলার থানা ও স্বাস্থ্য কমপ্লেক্সের কার্যক্রম স্বাভাবিক রয়েছে। মাঝে থানার পুলিশ সদস্য ও স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত হলে মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করে। কিন্তু এখন আক্রান্ত পুলিশ সদস্যরা ও চিকিৎসকরা সুস্থ্য হওয়ার পথে এবং বাকী পুলিশ সদস্য ও স্বাস্থকর্মীদের করোনা ভাইরাস পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় সকলের মাঝে স্বস্তি বিরাজ করছে। এখন আর উপজেলার এ দুটি গুরুত্বপূর্ণ সেবামূলক প্রতিষ্ঠান থেকে সেবা নিতে আতঙ্কের কিছু নেই।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.রোকনুজ্জামান খান বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় আমরা যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছি। উপজেলা স্বাস্থ্য বিভাগের প্রতিটি কর্মকর্তা কর্মচারী তাদের জীবনের ঝুকি নিয়ে মানুষকে তাদের কাঙ্খিত সেবা দিয়ে যাচ্ছে। আমাদের ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স, কমিউনিটি ক্লিনিক সহ মাঠ পর্যায়ের সকল কার্যক্রম চলমান রয়েছে। তিনি এসময় উপজেলাবাসীকে আতঙ্কিত না হয়ে যেকোন স্বাস্থ্য সেবা নিতে নিকটস্থ স্বাস্থ্য পরিসেবায় যাওয়ার আহবান জানান। পাশাপাশি স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

nagarpur pic 07.06.2020

sdr

নাগরপুর থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল বলেন, সেবাই পুলিশের ধর্ম এই মূলমন্ত্র বুকে ধারন করে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই নাগরপুর উপজেলা বাসীর পাশে থেকে তাদের সেবা দিয়ে যাচ্ছে নাগরপুর থানা। চেকপোষ্টে রাত জেগে পাহারা দেয়া, করোনা রোগী শনাক্ত হলে তাদের বাড়ি লকডাউনে সহযোগিতা করা, হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা, দুস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করার পাশাপাশি আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে কাজ করে চলেছে নাগরপুর থানা পুলিশ। এসকল কাজ করতে গিয়ে নানা শ্রেণিপেশার মানুষের সাথে পুলিশ সদস্যদের মিশতে হয়েছে। এতে করে মাঝে থানার তিন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়। এখন তারা চিকিৎসা নিচ্ছেন। আল্লাহর রহমতে তারা এখন ভালোর দিকে। আর পুলিশের বাকী যেসকল সদস্য থানায় কর্মরত রয়েছেন তাদের নমুনা পরীক্ষা করানো হয়েছে, তাদের ফলাফল নেগেটিভ এসেছে। তাই নাগরপুর থানা পুলিশ মনের ভয়কে জয় করে পূর্ণ উদ্যমে নাগরপুর উপজেলাবাসীকে সেবা দিতে সদা সর্বদা প্রস্তুত। তিনি উপজেলাবাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, থানার দরজা আপনাদের জন্য খোলা আপনারা যেকোন প্রয়োজনে পুলিশের সহযোগিতা নিন।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149