1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
কর্মহীন প্রায় সাড়ে ছয় হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে গুড নেইবারস | জাগরন বার্তা
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন
৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
নাগরপুরে অবৈধ টোলিতে মাটি তুলতে প্রাণ গেলে শ্রমিকের কে,পি,এল ব্যাডমিন্টন ফাইনাল অনুষ্ঠিত নাগরপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫ তম জন্মবার্ষিকী পালিত নাগরপুরে চৌধুরী ডাঙ্গায় বীর মুক্তি যোদ্ধাদের স্মরনে ব্যাটমিন্টন খেলা নাগরপুরে মোটরসাইকেল ও অটোভ্যান সংঘর্ষে পা হারালো মোটরসাইকেল চালক ধামশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে এ্যাড: নাজমুল: মা‌নিকগ‌ঞ্জের সাটুরিয়া প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচনে সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক সোহেল রানা মানিকগঞ্জে ৫৩ জন বয়স্ক শিক্ষার্থীদের মাঝে কোরআন শরিফ বিতরন বর্তমান সরকার গঠনের ২য় বর্ষপূর্তি উপলক্ষে নাগরপুরে এমপি টিটুর মতবিনিময় ডিএসইসি’র সহ-সভাপতি নির্বাচিত আনজুমান আরা শিল্পী

কর্মহীন প্রায় সাড়ে ছয় হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে গুড নেইবারস

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ১১৬ বার পাঠিত
20200604 131854

করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ও খাদ্য সংকটে থাকা দেশের সাড়ে ৬ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে দাতা সংস্থা গুড নেইবারস বাংলাদেশ। দেশের ১১টি জেলায় ১৪টি প্রজেক্ট অফিসের মাধ্যমে এই সহায়তা প্রদান করেছে সংস্থাটির কমিউনিটি অ্যাকশন টিম। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই সহায়তা কার্যক্রম অব্যাহত রাখবে সংস্থাটি।

বৃহস্পতিবার (৪ জুন) সংস্থাটির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গুড নেইবারসের অর্থায়নে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত ৬ হাজার ৬০২টি পরিবারকে সহায়তা দেয়া হয়েছে। খাদ্য সহায়তার মধ্যে ছিল- চাল, ডাল, তেল ও লবণ। এছাড়া জীবাণুনাশক কার্যক্রমের অংশ হিসেবে সাবান ও ডিটারজেন্ট পাউডার বিতরণ করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে ও বাড়িতে বাড়িতে গিয়ে ওই সকল সামগ্রী পৌঁছিয়ে দেয়া হয়। ওই কার্যক্রমে সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ গুড নেইবারসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সহায়তা কার্যক্রম সম্পর্কে গুড নেইবারস বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর এম মাঈনউদ্দিন মইনুল বলেন, করোনা সংক্রমণের শুরুতেই আমরা মানুষকে সচেতন করার জন্য সচেতনতামূলক প্রচারাভিযান, মাস্ক বিতরণ ও হাত ধোয়ার বুথ স্থাপনসহ বেশকিছু উদ্যোগ নিয়েছি। এরপর জরুরি খাদ্য সহায়তা কার্যক্রম শুরু করেছি। কমিউনিটি অ্যাকশন টিম ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে। এই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কার্যক্রম চলমান থাকবে। দ্রুতই দ্বিতীয় পর্যায়ে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হবে। করোনা পরিস্থিতি থেকে সাধারণ মানুষকে বাঁচাতে সমাজের সব বিত্তবানদের সহায়তার হাত বাড়ানোর আহ্বান জানান তিনি।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149