1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
গরীব কৃষকের ধান কেটে দিলো যুবলীগ নেতা নাজমুল | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:১৮ অপরাহ্ন
৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

গরীব কৃষকের ধান কেটে দিলো যুবলীগ নেতা নাজমুল

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০
  • ৬৬৮ বার পাঠিত
received 307659866918464

কৃষিবান্ধব সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ঘোষনা বাস্তবায়নে মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দূর্জয় এর নির্দেশে এবং মানিকগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা ও যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনির অনুপ্রেরণায় নেতাকর্মী নিয়ে আজ ৩ জুন বুধবার মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়নের দেশগ্রামের অসহায় কৃষক ইজ্জত আলীর ৬০ শতাংশ জমির পাকা ধান কেটে দিয়েছেন মানিকগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য এবং দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক এ্যাড: ফয়জুল ইসলাম নাজমুল।

সরেজমিনে ধামশ্বর ইউনিয়নের চরদেশগ্রামে ফসলের মাঠে গিয়ে ধান ক্ষেতের মালিকের সাথে আলাপ করে জানা যায় করোনা দুর্যোগে আর্থিক সংকটে তিনি যখন উচ্চমজুরী দিয়ে ধান কাটার জন্য দিনমজুর নিয়োগ করে ধান কাটতে পারছিলেন না। তখন তার এই সমস্যার কথা তিনি গতকাল মোবাইলে যুবলীগ নেতা নাজমুল কে অবগত করলে নাজমুল তাকে দলীয় নেতাকর্মী নিয়ে ধান কাটায় উনাকে সহযোগীতা করার আশ্বাস দিয়েছিলেন। আজ সকাল হতে চব্বিশ জন নেতাকর্মী নিয়ে যুবলীগ নেতা নাজমুল কৃষক ইজ্জত আলীর ষাট শতকের ও বেশী জমির ধান কেটে বাড়িতে পৌছে দিয়েছেন। যুবলীগ নেতা নাজমুলের উদ্যোগ উক্ত ধান কাটা কর্মসূচীতে অংশগ্রহণ করেছিলেন দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও উপজেলা যুবলীগ নেতা আমিনুল ইসলাম দুলাল, ধামশ্বর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি কামরুল হাসাল লাল্টু, উপজেলা যুবলীগ নেতা আব্দুল গফুর, ধামশ্বর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আলমগীর হোসেন বাবু, যুবলীগ নেতা সজিব মাহমুদ, উপজেলা ছাত্রলীগ নেতা শহিদুল ইসলাম রশিদ, আসলাম, শাকিল ও কাওসার সহ আরো অনেকেই। নাজমুলের উক্ত কাজে এলাকার সাধারন মানুষ সন্তোষ প্রকাশ করেছে এবং দোয়া করেছেন।

received 611657669440636এলাকাবাসী অনেকের সাথে আলাপ করে জানা যায়, এলাকার বিভিন্ন সামাজিক কাজে নাজমুলের সক্রিয় অংশগ্রহণ সবসময় চোখে পড়ার মতো। মানবিক গুনাবলীসম্পন্ন মানবিক যুবনেতা হিসেবে খ্যাত এই যুবলীগ নেতার এলাকায় রয়েছে বাড়তি সুনাম। এ ব্যাপারে নাজমুলের কাছে জানতে চাইলে তিনি জানান, মানুষের বিপদে সামর্থ্যবান সকলেরই এগিয়ে আসা থাকা উচিৎ। এই ধরনের মানবিক কাজগুলা করতে তিনি সবসময়ই স্বাচ্ছন্দ্যবোধ করেন। এছাড়া করোনা পরিস্থিতি তে অসহায় কৃষকের পাশে দাঁড়াতে আমাদের মাননীয় এমপি মহোদ্বয় উনার মানিকগঞ্জ ১ আসনের তিন উপজেলাতেই যুবলীগ, ছাত্রলীগ এবং কৃষকলীগ সহ সকল সংগঠন কেই কৃষকের ধান কাটায় সহযোগীতা করতে নির্দেশ দিয়েছেন। সংসদ সদস্যের সেই নির্দেশ বাস্তবায়নের আমাদের দৌলতপুর উপজেলা যুবলীগের এই ধানকাটা কর্মসূচী অব্যাহত থাকবে। পাশে থাকার জন্য তিনি সকল নেতাকর্মী দের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তার উপজেলাধীন সকল ইউনিয়ন যুবলীগের নেতাকর্মী দের তিনি নিজ নিজ এলাকার কৃষকদের ধান কাটায় সহযোগীতার জন্য অনুরোধ জানান।

সম্পাদনায়ঃ মোঃ রেজাউল করিম

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149