1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
দৌলতপুরে উপ সহকারী প্রকৌশলী তায়েজ উদ্দিনের মৃত্যুর পরে নমুনা সংগ্রহে করোনা পজেটিভ | জাগরন বার্তা
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১০:৫১ পূর্বাহ্ন
২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
জুমার দিনে গোসল ও নামাজের গুরুত্বপূর্ণ তথ্য কম্পিউটার অপারেটরদের সম্পৃক্তকরণ শীর্ষক জেলা পর্যায় কর্মশালা অনুষ্ঠিত নওগাঁয় বাবার তৃতীয় মৃত্যু বার্ষিকীর দিনে কোরআন শরিফ পোড়ালো ছেলে – অভিযুক্ত ছেলে গ্রেফতার  নওগাঁয় মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে আলোচনা সভা রাণীনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন নওগাঁয় অভ্যন্তরিন আমন ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন দৌলতপুরে আসছে হাফীজুর রহমান কুয়াকাটা সাটু‌রিয়ার দিঘু‌লিয়া ইউনিয়‌নের এফ‌পিআইয়ের বিরু‌দ্ধে অ‌নিয়‌মের অ‌ভি‌যোগ নাগরপুরে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু দৌলতপুরে চকমিরপুর বঙ্গনূর ক্রীড়া সংঘের আলোচনা সভা অনুষ্ঠিত

দৌলতপুরে উপ সহকারী প্রকৌশলী তায়েজ উদ্দিনের মৃত্যুর পরে নমুনা সংগ্রহে করোনা পজেটিভ

রিপোর্টার: মো.শাহ আলম, নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ১০ জুন, ২০২০
  • ৭২১ বার পাঠিত
received 261520458402757

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা এল জি ই ডি অফিসের উপ-সহকারী প্রকৌশলী (এস ও) মো.তায়েজ উদ্দিন(অবঃ) ৬ জুন শনিবার রাতে করোনার উপসর্গ নিয়ে মৃত্যু রবণ করে।পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টীম গিয়ে ৭ জুন রবিবার তার বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে সাভার ল্যাবে প্রেরণ করে। আজ ১০ জুন বুধবার তার করোনা পজেটিভ ধরা পরে।
করোনা পজেটিভ হওয়ায় পুলিশ,উপজেলা প্রশাসন,মেডিক্যাল টীম তায়েজের বাড়ি গিয়ে সবাইকে হোমকোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে এবং আশে পাশের বাড়ি ঘর লকডাউন করেছে প্রশাসন।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার এ কে এম সাইফুল্লাহ্ করোনা পজেটিভ নিশ্চিত করেছেন।এবং বাড়ির সকলের নমুনা সংগ্রহ করেছেন।
এবিষয়ে থানা অফিসার ইনচার্জ ওসি তদন্ত হাসমত উল্লাহ বলেন তায়েজ উদ্দিনের করোনা পজেটিভ হওয়ায় আমরা তার বাড়ি গিয়ে তায়েজের বাড়ির সবাইকে হোমকোয়ারেন্টিনে থাকার কথা বলা হয়েছে এবং বাড়ির আশ পাশে সবাইকে লকডাউন করা হয়েছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মোস্তারী বলেন তায়েজের করোনা পজেটিভ হওয়ায় তার বাড়ির সবাইকে হোমকোয়ারেন্টিনে রাখা হয়েছে এবং আশ পাশের বাড়ি লকডাউন করা হয়েছে।তায়েজের সংস্পর্শে যারা এসেছে তাদের নমুনা সংগ্রহ করার জন্য মেডিক্যাল টীমকে নিদের্শ প্রদান করা হয়েছে এবং পরবর্তী রিপোর্ট না আসা পযর্ন্ত সবাইকে সরকারি নিদর্শনা মেনে চলতে বলা হয়েছে।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149