1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
দৌলতপুরে সোনালী ব্যাংকের কর্মকর্তাসহ ২ জন করোনায় আক্রান্ত | জাগরন বার্তা
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:৪৭ পূর্বাহ্ন
১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :

দৌলতপুরে সোনালী ব্যাংকের কর্মকর্তাসহ ২ জন করোনায় আক্রান্ত

রিপোর্টার: মো.শাহ আলম, নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ১৮০ বার পাঠিত
20200526 112408

মানিকগঞ্জের দৌলতপুর সোনালী ব্যাংকের অফিসার পলাশ চন্দ্রপাল (৩২) ও চকমিরপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে সোহেল রানা (৩০) এরা দুইজনই আজ ২৩ জুন মঙ্গলবার তাদের রিপোর্ট পজেটিভ হওয়ায় করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্ত হওয়ার ঘটনায় চকমিরপুর সোহেলের বাড়ির সবাইকে হোমকোয়ারেন্টিনে রাখা হয়েছে।

জানাগেছে-পলাশ চন্দ্রের দেশের বাড়ি ধামরাই উপজেলায়।তিনি সাটুরিয়া উপজেলার ছনকা তার ফুফুর বাড়ি থেকে অফিস করতেন। গত সপ্তাহে সোনালী ব্যাংকের আরেক কর্মকর্তা রেজাউল করিম আক্রান্ত হয়ায় ব্যাংকের সবার নমুনা সংগ্রহ করে মেডিক্যাল টীম। কর্মকর্তা পলাশ চন্দ্রপাল নতুন করে আক্রান্ত হয়েছেন।

এ সকল বিষয় নিশ্চিত করেছেন -উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডা:নাছরিন সুলতানা লিনা। তিনি আরো বলেন এ পযর্ন্ত দৌলতপুর উপজেলায় মোট আক্রান্ত হয়েছেন ২০জন এর মধ্যে মারাগেছেন ১ জন সুস্থ্য হয়েছেন ৬ জন ।
এবিষয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি)তদন্ত হাসমত উল্লাহ্ বলেন -সোহেল ও পলাশের করোনা পজেটিভ ধরা পড়ায় তাদের হোমকোয়ারেন্টিনে রাখা হয়েছে পুলিশ,মেডিক্যাল টিম, উপজেলা প্রশাসন ও গিয়ে তাদের সবাইকে লকডাউন করা হয়েছে।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মোস্তারী বলেন- এদের সবাইকে হোমকোয়ারেন্টিনে রাখা হয়েছে এবং উপজেলা স্বাস্থ্য প:প:কর্মকর্তা ডা: নাছরিন আক্তার লিনাকে সোনালী ব্যাংক লকডাউনের বিষয়ে ভেবে দেখার বলা হয়েছে সল্প পরিসরে অন্য কোথাও স্থানান্তর করে চলানো যায় কিনা । তবে স্বাস্থ্য কর্মীদের বলা হয়েছে যারা আক্রান্ত রোগীর সংস্পর্শে এসেছে তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানোর নির্দেশ প্রদান করা হয়েছে।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149