1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
নাগরপুর সদর বাজারে অল্প বৃষ্টিতে জলাবদ্ধতা জনদুর্ভোগ চরমে | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন
৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুরে লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন রমজানে দাঁত ও মুখের সুস্থতা ডাঃ তনুশ্রী তরফদারের পরামর্শ ১ বছর পুর্তিতে দৌলতপুর-১৮৬০ গ্রুপের পক্ষহতে মাস্ক বিতরণ দৌলতপুর পোল্ট্রি খামার এসোশিয়েশনের কমিটি গঠন শাহ আলম সভাপতি সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক দৌলতপুরে লকডাউন কার্যকর ও দ্রব‍্যমূল‍্যর দাম সহনীয় রাখতে মাঠে নেমেছে প্রশাসন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগমকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রী কৃষকের মাঝে কৃষি যন্ত্র বিতরণ দৌলতপুরে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আহ্বায়ক কমিটি অনুমোদন দৌলতপুর উপজলা নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদর সৌজন্য সাক্ষাৎ দ্বিতীয় দফায় লকডাউন সচেতন করতে দৌলতপুর  উপজেলা প্রশাসন,পুলিশ প্রসাশন,স্বাস্থ‍্য বিভাগ জনপ্রতিনিধি ও সাংবাদিক

নাগরপুর সদর বাজারে অল্প বৃষ্টিতে জলাবদ্ধতা জনদুর্ভোগ চরমে

রিপোর্টার: নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ-কায়কোবাদ
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২১৪ বার পাঠিত
temp 1592136184390

বৃষ্টির পানিতে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সদর বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। সড়কগুলোতে হাঁটু পানি জমে যাওয়ায় জনসাধারণের চলাচলে চরম বিঘ্ন ঘটছে। পানি নিষ্কাশনের জন্য কোন ড্রেনেজ ব্যবস্থা না থাকায় বৃষ্টির পানিতে সৃষ্ট জলাবদ্ধতা দূর করা সম্ভব হচ্ছেনা।
নাগরপুর শহরের কলেজ রোড, বটতলা টু তালতলা সড়ক, কাচাঁ বাজার, নাগরপুর-শাহজানী সড়কের বটতলা থেকে দেলু মিয়ার ব্রিজ সহ বিভিন্ন স্পটে সামান্য বৃষ্টি হলেই হাটু পানি জমে কৃত্রিম বন্যার সৃষ্টি হয়। ফলে সাধারণ মানুষের চলাচল ছাড়াও যানবহন চলাচলে চরম বিঘ্ন ঘটছে।
লকডাউনে জরুরী প্রয়োজনে ঘর থেকে বের হওয়া মানুষের দুর্ভোগের যেন শেষ নেই। বিশেষ করে বটতলা থেকে দেলু মিয়ার ব্রিজ পর্যন্ত রাস্তার উপর বৃষ্টির পানি জমে দুর্গন্ধ ছড়াচ্ছে রীতিমত। তালতলা যাওয়ার রাস্তাটি পুরো বর্ষা মওসুম পানিতে কর্দমাক্ত থাকে। উপজেলা শহরে বসবাস করেও যেন গ্রামের মানুষের মত দুর্ভোগ পোহাতে হচ্ছে।
ফলে উপজেলা সদরের বাসিন্দারা নাগরিক সুবিধা থেকে বঞ্চিত। শহরের কিছু জায়গায় পানি নিষ্কাশনের জন্য ড্রেন তৈরী করলেও তা ময়লা আবর্জনা জমে জ্যাম হয়ে থাকে অধিকাংশ সময়। নিয়মিতভাবে পরিষ্কার করার উদ্যোগ না থাকার কারণে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে পানি জমে এই জলাবদ্ধতার সৃষ্টি হয়ে আসছে। কবে নাগাদ এই দুর্ভোগ থেকে মুক্তি পাবে উপজেলা সদরবাসী তা বলতে পারছে না কেউ। এছাড়া উপজেলা সদরের সবচেয়ে গুরুত্বপূর্ণ স্থান বটতলার আশপাশে কোন ড্রেনেজ ব্যবস্থা না থাকায় গুরুত্বপূর্ণ এ সড়কে সামান্য বৃষ্টিতেই পানি জমে থাকে।
তাই এলাকাবাসী দাবি করছেন জলাবদ্ধতা নিরসনের একটি স্থায়ী সমাধান। এজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149