1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
নাগরপুর সদর বাজারে অল্প বৃষ্টিতে জলাবদ্ধতা জনদুর্ভোগ চরমে | জাগরন বার্তা
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৬:২৯ পূর্বাহ্ন
২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
নওগাঁ ব্যাটালিয়ন ১৬ বিজিবি কর্তৃক সীমান্তে  গাঁজা ও ইয়াবা আটক  নওগাঁ-বদলগাছী সড়ক বেহাল দশা ঝুঁকি নিয়ে চলাচল নাগরপুরে ট্রলি অটো রিক্সা সংঘর্ষ অটো চালক নিহত আহত ৫ সড়ক দূর্ঘটনায় নাগরপুরে একই পরিবারের ৫ জন সহ ৭ জন নিহত জুমার দিনে গোসল ও নামাজের গুরুত্বপূর্ণ তথ্য কম্পিউটার অপারেটরদের সম্পৃক্তকরণ শীর্ষক জেলা পর্যায় কর্মশালা অনুষ্ঠিত নওগাঁয় বাবার তৃতীয় মৃত্যু বার্ষিকীর দিনে কোরআন শরিফ পোড়ালো ছেলে – অভিযুক্ত ছেলে গ্রেফতার  নওগাঁয় মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে আলোচনা সভা রাণীনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন নওগাঁয় অভ্যন্তরিন আমন ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন

নাগরপুর সদর বাজারে অল্প বৃষ্টিতে জলাবদ্ধতা জনদুর্ভোগ চরমে

রিপোর্টার: নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ-কায়কোবাদ
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১৬৫ বার পাঠিত
temp 1592136184390

বৃষ্টির পানিতে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সদর বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। সড়কগুলোতে হাঁটু পানি জমে যাওয়ায় জনসাধারণের চলাচলে চরম বিঘ্ন ঘটছে। পানি নিষ্কাশনের জন্য কোন ড্রেনেজ ব্যবস্থা না থাকায় বৃষ্টির পানিতে সৃষ্ট জলাবদ্ধতা দূর করা সম্ভব হচ্ছেনা।
নাগরপুর শহরের কলেজ রোড, বটতলা টু তালতলা সড়ক, কাচাঁ বাজার, নাগরপুর-শাহজানী সড়কের বটতলা থেকে দেলু মিয়ার ব্রিজ সহ বিভিন্ন স্পটে সামান্য বৃষ্টি হলেই হাটু পানি জমে কৃত্রিম বন্যার সৃষ্টি হয়। ফলে সাধারণ মানুষের চলাচল ছাড়াও যানবহন চলাচলে চরম বিঘ্ন ঘটছে।
লকডাউনে জরুরী প্রয়োজনে ঘর থেকে বের হওয়া মানুষের দুর্ভোগের যেন শেষ নেই। বিশেষ করে বটতলা থেকে দেলু মিয়ার ব্রিজ পর্যন্ত রাস্তার উপর বৃষ্টির পানি জমে দুর্গন্ধ ছড়াচ্ছে রীতিমত। তালতলা যাওয়ার রাস্তাটি পুরো বর্ষা মওসুম পানিতে কর্দমাক্ত থাকে। উপজেলা শহরে বসবাস করেও যেন গ্রামের মানুষের মত দুর্ভোগ পোহাতে হচ্ছে।
ফলে উপজেলা সদরের বাসিন্দারা নাগরিক সুবিধা থেকে বঞ্চিত। শহরের কিছু জায়গায় পানি নিষ্কাশনের জন্য ড্রেন তৈরী করলেও তা ময়লা আবর্জনা জমে জ্যাম হয়ে থাকে অধিকাংশ সময়। নিয়মিতভাবে পরিষ্কার করার উদ্যোগ না থাকার কারণে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে পানি জমে এই জলাবদ্ধতার সৃষ্টি হয়ে আসছে। কবে নাগাদ এই দুর্ভোগ থেকে মুক্তি পাবে উপজেলা সদরবাসী তা বলতে পারছে না কেউ। এছাড়া উপজেলা সদরের সবচেয়ে গুরুত্বপূর্ণ স্থান বটতলার আশপাশে কোন ড্রেনেজ ব্যবস্থা না থাকায় গুরুত্বপূর্ণ এ সড়কে সামান্য বৃষ্টিতেই পানি জমে থাকে।
তাই এলাকাবাসী দাবি করছেন জলাবদ্ধতা নিরসনের একটি স্থায়ী সমাধান। এজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149