1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
পুনঃনিরীক্ষণে ফেল থেকে জিপিএ-৫ পেলেন ময়মনসিংহে তিন জন | জাগরন বার্তা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:১৬ অপরাহ্ন
১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুরে আসছে হাফীজুর রহমান কুয়াকাটা সাটু‌রিয়ার দিঘু‌লিয়া ইউনিয়‌নের এফ‌পিআইয়ের বিরু‌দ্ধে অ‌নিয়‌মের অ‌ভি‌যোগ নাগরপুরে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু দৌলতপুরে চকমিরপুর বঙ্গনূর ক্রীড়া সংঘের আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন নাগরপুরে প্রেমিক প্রেমিকাসহ পালাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত দৌলতপুরে হাডুডু খেলা অনুষ্ঠিত সেমিস্টার ফি মওকুফ সহ ৩ দফা দাবিতে জাককানইবি ছাত্রলীগের স্বারকলিপি মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় নাগরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা নওগাঁ পৌরসভার ৯ নাম্বার ওয়ার্ডকে নতুন রুপে গড়ে তোলার প্রতিশ্রুতি কাউন্সিলর প্রার্থী মারুফের

পুনঃনিরীক্ষণে ফেল থেকে জিপিএ-৫ পেলেন ময়মনসিংহে তিন জন

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ১৫৯ বার পাঠিত
20200630 191702

ময়মনসিংহ শিক্ষাবোর্ডে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার পুনঃনিরীক্ষণে অকৃতকার্য থেকে পাস করেছেন ৫০ জন। জিপিএ-৫ বেড়েছে ২০৭ জনের। ফলাফল পরিবর্তন হয়েছে ৩৬২ জন পরীক্ষার্থীর।

মঙ্গলবার (৩০ জুন) দুপুরে এসএসসি পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফল প্রকাশ করা হলে এসব তথ্য জানা যায়।

ময়মনসিংহ শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. সামছুল ইসলাম বলেন, এ বোর্ডে অকৃতকার্য থেকে পাস করেছেন ৫০ জন শিক্ষার্থী। পুনর্নিরীক্ষণে ফলাফল পরিবর্তন হয়েছে ৩১২ জন শিক্ষার্থীর। অকৃতকার্য থেকে জিপিএ-৫ পেয়েছে ৩ জন। পরিবর্তিত ফলাফলের ৩১২ জনের মধ্যে ২০২ জন পরীক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

তিনি আরও জানান, ময়মনসিংহ বোর্ডের অধীনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হওয়া এসএসসি পরীক্ষার ফল প্রকাশের পর বোর্ডের ৩১ হাজার ৩৩১টি খাতা পুনঃনিরীক্ষণের আবেদন করেছিলেন শিক্ষার্থীরা।

এর আগে, বোর্ডের অধীনে ১ হাজার ২৮১ শিক্ষাপ্রতিষ্ঠানের ১৩১টি সেন্টারে ১ লাখ ২৪ হাজার ৯৫৯ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়। এর মধ্যে পাস করেছিল ১ লাখ ১২৫ জন। প্রকাশিত ফলাফলে পাসের হার ছিল ৮০ দশমিক ১৩ শতাংশ। আর জিপিএ-৫ পেয়েছিলেন ৭ হাজার ৪৩৪ জন শিক্ষার্থী

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149