1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা প্রচার করায় সাটুরিয়ায় বিএনপি নেতার মেয়ে পলি গ্রেফতার। | জাগরন বার্তা
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:৩০ পূর্বাহ্ন
৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা প্রচার করায় সাটুরিয়ায় বিএনপি নেতার মেয়ে পলি গ্রেফতার।

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ২৭৯ বার পাঠিত
received 2565232397071542

মানিকগঞ্জের সাটুরিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে স্ট্যাটাস দেয়ায় এক যুবতীকে আটক করেছে পুলিশ। আটক রাহা মাহমুদা আক্তার পলি (৩২) সে সাটুরিয়া উপজেলার পার তিল্লি গ্রামের আব্দুল কুদ্দুছ মিয়ার কন্যা।

শুক্রবার (৫ জুন) সকালে পলিকে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মো. রানা আহম্মেদ শান্ত নামে সাটুরিয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বৃহস্পতিবার রাতে একটি মামলা দায়ের করেন।

মামলার বাদী ছাত্রলীগ নেতা রানা আহম্মেদ শান্ত বলেন, মাহমুদা আক্তার পলি তার ব্যক্তিগত ফেসবুক আইডি Raha Mahmuda Poly থেকে গত ২০ মে বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘তোরা দেখ দেখরে চাহিয়া পৃথিবীর সবচেয়ে নিকৃষ্টতম এই মহিলা’ লেখা সম্বলিত গত একশত বছরে বিশ্বের সবচেয়ে নিকৃষ্ট পাঁচজন সরকার প্রধানের নামে একটি পোষ্ট করেন।

তাছাড়া ২৮ মে, ১ ও ২ জুন একই আইডি থেকে বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন নেতা কর্মীদের সম্পর্কে মানহানিকর ও অশ্লীল বাক্য প্রয়োগ করে পোষ্ট করেন। এতে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রীর ভাবমূর্তি ক্ষুন্নসহ জনমনে বিভ্রান্তি সৃষ্টি করায় সাটুরিয়া থানায় বৃহস্পতিবার রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মতিয়ার রহমান মিঞা জানান, রাহা মাহমুদা আক্তার পলি নামের এক যুবতী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করেছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ তিল্লি ইউনিয়নের পার তিল্লি এলাকায় অভিযান চালায়।

এ সময় ওই যুবতীকে তার বাড়ি থেকে আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে সাটুরিয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৩, ৪-৬-২০২০। ৫ জুন শুক্রবার সকালে ওই মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149