1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
মানিকগঞ্জে করোনার উপসর্গ নিয়ে দুই নারীর মৃত্যু | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:২১ পূর্বাহ্ন
৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুরে লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন রমজানে দাঁত ও মুখের সুস্থতা ডাঃ তনুশ্রী তরফদারের পরামর্শ ১ বছর পুর্তিতে দৌলতপুর-১৮৬০ গ্রুপের পক্ষহতে মাস্ক বিতরণ দৌলতপুর পোল্ট্রি খামার এসোশিয়েশনের কমিটি গঠন শাহ আলম সভাপতি সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক দৌলতপুরে লকডাউন কার্যকর ও দ্রব‍্যমূল‍্যর দাম সহনীয় রাখতে মাঠে নেমেছে প্রশাসন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগমকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রী কৃষকের মাঝে কৃষি যন্ত্র বিতরণ দৌলতপুরে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আহ্বায়ক কমিটি অনুমোদন দৌলতপুর উপজলা নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদর সৌজন্য সাক্ষাৎ দ্বিতীয় দফায় লকডাউন সচেতন করতে দৌলতপুর  উপজেলা প্রশাসন,পুলিশ প্রসাশন,স্বাস্থ‍্য বিভাগ জনপ্রতিনিধি ও সাংবাদিক

মানিকগঞ্জে করোনার উপসর্গ নিয়ে দুই নারীর মৃত্যু

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০
  • ২১৯ বার পাঠিত
FB IMG 1590578418031

মানিকগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় দুই নারীর মৃত্যু হয়েছে। গত শনিবার বিকেলে একজনের ও রাতে অপরজনের মৃত্যু হয়। গতকাল রবিবার হাসপাতালের তত্ত্বাবধায়ক আরশ্বাদ উল্লাহ এ তথ্য নিশ্চিত করেন। এ নিয়ে মানিকগঞ্জে করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে ১৮ জনের মৃত্যু হলো। আইসোলেশন ওয়ার্ডে মারা যাওয়া একজনের (৪০) বাড়ি ঘিওর উপজেলার বরটিয়া ইউনিয়নে এবং অপরজনের (৫১) বাড়ি সদর উপজেলার জাগীর ইউনিয়নে।

 

জেলা সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, এক সপ্তাহ ধরে সর্দি ও কাশিতে ভুগছিলেন ঘিওরের ৪০ বছর বয়সী ওই নারী। শনিবার বেলা দুইটার দিকে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। এরপর চিকিৎসকের পরামর্শে তাঁকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে রাত ১১টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

 

এদিকে একই দিন পৌনে দুইটার দিকে জ্বর ও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে সদর উপজেলার অপর এক নারীকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর তাঁকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। বিকেলে চারটার ওই নারীর মৃত্যু হয়।

 

হাসপাতালের তত্ত্বাবধায়ক আরশ্বাদ উল্লাহ বলেন, মৃত ওই দুই নারী করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার জন্য নমুনা ঢাকার সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের ল্যাবে পাঠানো হয়েছে।

 

স্বাস্থ্য বিভাগের হিসাবে এ পর্যন্ত মানিকগঞ্জে করোনায় সংক্রমিত হয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া করোনাভাইরাসের উপসর্গ নিয়ে কমপক্ষে ১৮ জনের মৃত্যু হয়। এ পর্যন্ত মানিকগঞ্জে মোট ৫ হাজার ৩০৪ জনের করোনার নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ৪ হাজার ৭৮২ জনের পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে ৪৯৬ জনের প্রতিবেদন করোনা পজিটিভ এসেছে।

 

সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ বলেন, সংক্রমিত ব্যক্তিদের মধ্যে ৩২৭ জন সুস্থ হয়েছেন। ২২ জন জেলার বিভিন্ন হাসপাতালে এবং অন্যরা নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149