1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
মানিকগঞ্জে বজ্রপাতে শিক্ষক জাহাঙ্গীরের মৃত্যু। | জাগরন বার্তা
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৭:১৪ পূর্বাহ্ন
২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
নওগাঁ ব্যাটালিয়ন ১৬ বিজিবি কর্তৃক সীমান্তে  গাঁজা ও ইয়াবা আটক  নওগাঁ-বদলগাছী সড়ক বেহাল দশা ঝুঁকি নিয়ে চলাচল নাগরপুরে ট্রলি অটো রিক্সা সংঘর্ষ অটো চালক নিহত আহত ৫ সড়ক দূর্ঘটনায় নাগরপুরে একই পরিবারের ৫ জন সহ ৭ জন নিহত জুমার দিনে গোসল ও নামাজের গুরুত্বপূর্ণ তথ্য কম্পিউটার অপারেটরদের সম্পৃক্তকরণ শীর্ষক জেলা পর্যায় কর্মশালা অনুষ্ঠিত নওগাঁয় বাবার তৃতীয় মৃত্যু বার্ষিকীর দিনে কোরআন শরিফ পোড়ালো ছেলে – অভিযুক্ত ছেলে গ্রেফতার  নওগাঁয় মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে আলোচনা সভা রাণীনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন নওগাঁয় অভ্যন্তরিন আমন ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন

মানিকগঞ্জে বজ্রপাতে শিক্ষক জাহাঙ্গীরের মৃত্যু।

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : শনিবার, ৬ জুন, ২০২০
  • ১২৮ বার পাঠিত
20200606 200213

বজ্রপাতে ১ জন নিহত ও ৪জন আহত হয়েছেন। আজ ৬ জুন (শনিবার) বেলা দেড়টার দিকে বাড়ির পাশে ধান মাড়াইয়ের সময় হঠাৎ বজ্রপাতে এই হতাহতের ঘটনা ঘটে। নিহত মোঃ জাহাঙ্গীর আলম মানিকগঞ্জ পৌরসভার মালঞ্চ এলাকার জসিম উদ্দিনের ছেলে।

তিনি মানিকগঞ্জ পৌরসভার পোড়রা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক পারভীন আক্তার  সাংবাদিকদের জানান, আছরের আযানের পর বাড়ির পাশে ধানের খোলায় মারাইযন্ত্র দিয়ে ধান মারাই করছিলেন জাহাঙ্গীর আলম এবং সিরাজগঞ্জ থেকে আসা দুইজন দিনমজুর। সেখানে আরও উপস্থিত ছিলেন তাঁর মা রিজিয়া বেগম ও ফুফু আয়েশা বেগম। হঠাৎ বৃষ্টিসহ বজ্রপাতে মারাত্নকভাবে আহত হয় জাহাঙ্গীর। সাথে থাকা অন্যরাও আহত হয়। আহত জাহাঙ্গীর ও আয়েশা বেগমকে মানিকগঞ্জ জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বে থাকা ডা. বদরুল আলম জানান, বজ্রপাতে আহত জাহাঙ্গীর আলম হাসপাতালে আনার আগেই মারা গেছেন। আহত আয়েশা বেগমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।নিহত মো. জাহাঙ্গীর আলম ১৩ ও ৭ বছরের দুই মেয়ে ও স্ত্রীকে রেখে অকালেই চলে গেলেন। তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন তাঁর সহকর্মী শিক্ষক ও বন্ধুরা।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149