1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
"সাংসদ দূর্জয়ের নামে মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছে যুবলীগ নেতা নাজমুল" | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন
৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুরে লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন রমজানে দাঁত ও মুখের সুস্থতা ডাঃ তনুশ্রী তরফদারের পরামর্শ ১ বছর পুর্তিতে দৌলতপুর-১৮৬০ গ্রুপের পক্ষহতে মাস্ক বিতরণ দৌলতপুর পোল্ট্রি খামার এসোশিয়েশনের কমিটি গঠন শাহ আলম সভাপতি সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক দৌলতপুরে লকডাউন কার্যকর ও দ্রব‍্যমূল‍্যর দাম সহনীয় রাখতে মাঠে নেমেছে প্রশাসন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগমকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রী কৃষকের মাঝে কৃষি যন্ত্র বিতরণ দৌলতপুরে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আহ্বায়ক কমিটি অনুমোদন দৌলতপুর উপজলা নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদর সৌজন্য সাক্ষাৎ দ্বিতীয় দফায় লকডাউন সচেতন করতে দৌলতপুর  উপজেলা প্রশাসন,পুলিশ প্রসাশন,স্বাস্থ‍্য বিভাগ জনপ্রতিনিধি ও সাংবাদিক

“সাংসদ দূর্জয়ের নামে মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছে যুবলীগ নেতা নাজমুল”

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৫৭৩ বার পাঠিত
received 716174975865785

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এ.এম নাঈমুর রহমান দূর্জয় এমপিকে জড়িয়ে ষড়যন্ত্রমূলকভাবে প্রকাশিত মিথ্যা ও বানোয়াট সংবাদের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও দৌলতপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট ফয়জুল ইসলাম নাজমুল।

গত ২২/০৬/২০২০ ইং রোজ সোমবার দৈনিক কালের কন্ঠ পত্রিকার প্রথম পাতায় ‘তিন এমপির অপকর্মে বিব্রত সরকার’ ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় ‘করোনাকালেও বিতর্কে তিন এমপি’ শীর্ষক দুটি সংবাদে লক্ষ্মীপুর-২ আসনের স্বতন্ত্র সদস্য কাজী শহিদ ইসলাম পাপুল, তাঁর স্ত্রী সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা ইসলাম, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য এনামুল হকের নানা অনিয়ম ও দুর্নীতির সংবাদের সাথে ষড়যন্ত্রমূলকভাবে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়কে জড়িয়ে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা হয়েছে।

এই ষড়যন্ত্র মূলক মিথ্যা ও বানোয়াট সংবাদের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মানিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য বিজ্ঞ তরুন আইনজীবী নেতা এবং দৌলতপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফয়জুল ইসলাম নাজমুল।

received 3294704824087900

এ বিষয়ে তিনি বলেন, এ.এম নাঈমুর রহমান দূর্জয় মানিকগঞ্জ-১ আসনের সাধারণ মানুষের কাছে আস্থা ও ভরসার প্রতীক। নিজ এলাকায় একজন নম্র-ভদ্র, ধৈর্য্যশীল ও পরিশ্রমী সাংসদ হিসেবে তিনি দিনরাত জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। এই করোনা মহামারির মাঝেও তিনি থেমে নেই। তাঁর কারণে আমাদের মানিকগঞ্জ ১ আসনের সাধারণ জনগণ অনেক স্বস্তিতে রয়েছে। কিন্তু এই আসনে বিএনপি-জামাতপন্থী ব্যক্তিরা মাঝে মাঝেই মাথাচাড়া দিয়ে উঠতে চায়। রাজনৈতিক প্রতিপক্ষ হিসেবে তাদের প্ররোচনাতেই আমাদের জনপ্রিয় সাংসদ নাঈমুর রহমান দূর্জয় ভাইকে জড়িয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ ছাপা তারই ইঙ্গিত বহন করে।

কেননা,জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক নাঈমুর রহমান দূর্জয়কে জড়িয়ে তাঁর নির্বাচনী এলাকায় অনিয়ম, দুর্নীতি, চাঁদাবাজি ও দখলবাজির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন। তাঁকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতেই এই ভিত্তিহীন মনগড়া সংবাদ প্রকাশ করা হয়েছে বলে নাজমুল উল্লেখ করেন। দৌলতপুর উপজেলা যুবলীগের পক্ষ হতে নাজমুল উক্ত সংবাদের বিরুদ্ধে গভীর ক্ষোভ প্রকাশ করে আরো জানান, তাদের সাংসদ নাঈমূর রহমান দূর্জয় রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, শিক্ষা-প্রতিষ্ঠান, মসজিদ-মাদ্রাসা নির্মানসহ নদীভাঙনরোধে নানাউদ্যোগ গ্রহণ করেছেন। তাঁর এই উন্নয়নের ধারাকে ব্যহত করতে এবং তাঁর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েই কতিপয় কুচক্রীমহলের যোগসাজসেই এই ধরণের বিভ্রান্তিকর ও ভুয়া সংবাদ করা হয়েছে। প্রকৃতপক্ষে সংসদ সদস্য একজন মহৎ ও উদার মনের মানুষ যিনি সহজেই সাধারণ মানুষের সাথে মিশে যান।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149