1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
"সাংসদ দূর্জয়ের পক্ষে দৌলতপুর উপজেলা যুবলীগের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ" | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:২৫ অপরাহ্ন
৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুরে নিত‍্য প্রয়োজনীয় পন‍্যের ভ্রাম‍্যমান বাজারে ন‍্যায‍্যমূল‍্যে বিক্রি করা হয়েছে দৌলতপুরে লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন রমজানে দাঁত ও মুখের সুস্থতা ডাঃ তনুশ্রী তরফদারের পরামর্শ ১ বছর পুর্তিতে দৌলতপুর-১৮৬০ গ্রুপের পক্ষহতে মাস্ক বিতরণ দৌলতপুর পোল্ট্রি খামার এসোশিয়েশনের কমিটি গঠন শাহ আলম সভাপতি সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক দৌলতপুরে লকডাউন কার্যকর ও দ্রব‍্যমূল‍্যর দাম সহনীয় রাখতে মাঠে নেমেছে প্রশাসন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগমকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রী কৃষকের মাঝে কৃষি যন্ত্র বিতরণ দৌলতপুরে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আহ্বায়ক কমিটি অনুমোদন দৌলতপুর উপজলা নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদর সৌজন্য সাক্ষাৎ

“সাংসদ দূর্জয়ের পক্ষে দৌলতপুর উপজেলা যুবলীগের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ”

রিপোর্টার: মো.শাহ আলম, নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৪৭৭ বার পাঠিত
received 682117772638669

মানিকগঞ্জ -১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দূর্জয়ের বিরুদ্ধে গত ২২ জুন জাতীয় দৈনিক কালের কন্ঠ ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রকাশিত মিথ্যা, ভিত্তিহীন এবং বানোয়াট সংবাদের প্রতিবাদে দৌলতপুর উপজেলা যুবলীগের উদ্যোগে উপজেলা পরিষদের সামনে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির শাওনের সভাপতিত্বে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. আজিজুল হক, সাধারণ সম্পাদক আব্দুল কদ্দুস, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুসা, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দিন ।

উক্ত সমাবেশ ও মানববন্ধনে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য এবং দৌলতপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট ফয়জুল ইসলাম নাজমুল, যুগ্ম আহবায়ক আনিসুর রহমান টিটু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম আতোয়ার রহমান, মতিলাল ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ হাসান, সাধারন সম্পাদক সাদেকুল ইসলাম শাওন সহ উপজেলা ও সকল ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দ। তারা সকলেই তাদের সংসদ সদস্যের বিরুদ্ধে প্রকাশিত উক্ত সংবাদ কে মিথ্যা, বানোয়াট এবং উদ্যেশ্য প্রণোদিত এক গভীর রাজনৈতিক ষড়যন্ত্র আখ্যায়িত করে সংবাদ প্রকাশকারীর ও নেপথ্যে জড়িতদের অবিলম্বে গ্রেফতারপূর্বক আইনের আওতায় এনে শাস্তির দাবী করেন। এ ব্যাপারে বিস্তারিত জানতে চাইলে যুবলীগ নেতা ফয়জুল ইসলাম নাজমুল জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার অধিকতর স্নেহধন্য তাদের সংসদ সদস্য দূর্জয় একজন সভ্রান্ত পরিবারের সন্তান, ব্যক্তিগতভাবে তিনি একজন পরোপকারী, মহৎ, পরিশ্রমী এবং তরুন প্রজন্মের কাছে অত্যাধিক জনপ্রিয় ব্যক্তিত্ব যিনি পরপর দুইবার নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। বিগত ২০১৮ সনের জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে দূর্জয়ের মনোনয়ন ঠেকাতে এ আসনে মনোনয়ন প্রত্যাশী কতিপয় কুচক্রীমহল তখনো এরকম ভিত্তিহীন, অসত্য ও বানোয়াট সংবাদ ফেসবুক ও ভুয়া অনলাইন পোর্টাল হতে আপলোড করে জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাশাপাশি মানিকগঞ্জ ও কেন্দ্রজুড়ে অপপ্রচার চালিয়েও সুবিধা পায়নি।

প্রধানমন্ত্রী নিজে সমস্ত কিছু তদন্ত করে দূর্জয়ের বিরুদ্ধে হওয়া সকল ষড়যন্ত্র জেনেশুনেই পুনরায় তাঁর উপরই আস্থা রেখেই নৌকার মনোনয়ন দেন। মনোনয়ন পেয়ে পুনরায় সংসদ সদস্য হয়ে দূর্জয় যখন নেত্রীর সকল ঘোষনা বাস্তবায়নে এবং বৈশ্বিক দূর্যোগ করোনা মোকাবেলায় জীবনবাজি রেখে সাধারণ জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছেন ঠিক তখনি সেই পরাজিত শক্তি আবারো অপতৎপরতা চালিয়ে দূর্জয়ের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। তাই তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149