1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
করোনাভাইরাস ঠেকিয়ে দিল মৃত্যুদণ্ড! | জাগরন বার্তা
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০২:০৪ পূর্বাহ্ন
১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুরে আসছে হাফীজুর রহমান কুয়াকাটা সাটু‌রিয়ার দিঘু‌লিয়া ইউনিয়‌নের এফ‌পিআইয়ের বিরু‌দ্ধে অ‌নিয়‌মের অ‌ভি‌যোগ নাগরপুরে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু দৌলতপুরে চকমিরপুর বঙ্গনূর ক্রীড়া সংঘের আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন নাগরপুরে প্রেমিক প্রেমিকাসহ পালাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত দৌলতপুরে হাডুডু খেলা অনুষ্ঠিত সেমিস্টার ফি মওকুফ সহ ৩ দফা দাবিতে জাককানইবি ছাত্রলীগের স্বারকলিপি মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় নাগরপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা নওগাঁ পৌরসভার ৯ নাম্বার ওয়ার্ডকে নতুন রুপে গড়ে তোলার প্রতিশ্রুতি কাউন্সিলর প্রার্থী মারুফের

করোনাভাইরাস ঠেকিয়ে দিল মৃত্যুদণ্ড!

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ১২৫ বার পাঠিত
152508Daniel Lewis Lee kk

প্রাণঘাতী করোনাভাইরাস বিশ্বব্যাপী লাখ লাখ মানুষের প্রাণ কেড়ে নিলেও নিশ্চিত মৃত্যুর হাত থেকে একজনের প্রাণ বাঁচিয়ে দিয়েছে। করোনার কারণে ড্যানিয়েল লুইস লি নামে এক ব্যক্তির মৃত্যুদণ্ড স্থগিত করেছে যুক্তরাষ্ট্রের আদালত। দেশটিতে গত ১৭ বছরের মধ্যে এই প্রথম কারো মৃত্যুদণ্ড কার্যকর স্থগিত হলো।

যুক্তরাষ্ট্রের ওকলাহোমা রাজ্যের ইউকোনের বাসিন্দা ডানিয়েল লি ১৯৯৬ সালে আরকানসাসে একই পরিবারের তিনজনকে খুন করেন। তার হাতে খুন হন আরকানসাসের অস্ত্র বিক্রেতা উইলিয়াম মুয়েলার, তার স্ত্রী ন্যান্সি ও তাদের একমাত্র মেয়ে অষ্টাদশী সারাহ পাওয়েল।

এই খুনের দায়ে লির মৃত্যুদণ্ড হয়। আগামীকাল সোমবার ইন্ডিয়ানার টেরে হাউতি কারাগারে লির মৃত্যুদণ্ড কার্যকরের দিনক্ষণ ঠিক করা ছিল। রায় ছিল, বিষাক্ত ইনজেকশন দিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করা হবে ৪৭ বছরের লির।

তবে তার স্বজনরা আদালতকে জানিয়েছেন, করোনা মহামারির কারণে লিকে শেষ দেখার জন্য তারা আসতে পারছেন না। স্বজনদের আবেদন বিবেচনায় নিয়ে মৃত্যুদণ্ড আপাতত স্থগিত করেছেন ইন্ডিয়ানার ফেডারেল জজ। চিফ ডিস্ট্রিক্ট জজ জেন মাগুনাস রুলে বলেন, লির মৃত্যুদণ্ড স্থগিত থাকবে। যেহেতু তার পরিবার তার সঙ্গে শেষ দেখা করতে চায় এবং করোনা মহামারির কারণে তারা আসতে পারছে না।

তবে জেলা জজের এ রুলের পর যুক্তরাষ্ট্রের জাস্টিজ ডিপার্টমেন্ট সপ্তম ইউএস সার্কিট আদালতে আপিল করেছে। অ্যার্টনি জেনারেল উইলিয়াম বার বলেছেন, খুনির মৃত্যুদণ্ড স্থগিত হয়ে যাক, তা চায় না ভুক্তভোগী পরিবার।(সূত্র: বিবিসি।)

# সম্পাদনায়ঃ বার্তা সম্পাদকঃ মোঃ জাহাঙ্গীর আলম।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149