1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
নওগাঁ-৬ আসনে উপ-নির্বাচনে আওয়ামীলীগের ৩৪জন মনোনয়ন প্রত্যাশী | জাগরন বার্তা
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:০০ পূর্বাহ্ন
১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :

নওগাঁ-৬ আসনে উপ-নির্বাচনে আওয়ামীলীগের ৩৪জন মনোনয়ন প্রত্যাশী

রিপোর্টার: মাহাবুব হাসান মারুফ, নওগাঁ প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ৮২ বার পাঠিত
received 3286201538160848

নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনের উপ-নির্বাচনে একটি আসনে ৩৪জন আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। গত ১৭-২৩ আগস্ট পর্যন্ত মনোনয়ন প্রত্যাশীরা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দলীয় মনোনয়ন সংগ্রহ ও জমা দিয়েছেন। এখন মাঠ গুছাতে নিজ নিজ এলাকায় ফিরে এসেছেন।

এদিকে রোববার (২৩ আগস্ট) বিকেলে নির্বাচন কমিশনের সিনিয়র সচিব মো. আলমগীর নির্বাচন কমিশনের ৬৮তম বৈঠক শেষে আগামী ১৭ অক্টোবর উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে বলে তফসিল ঘোষণা করেন।

মনোনয়নপত্র সংগ্রহকারীর হলেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, রানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহসভাপতি আনোয়ার হোসেন হেলাল,সাবেক ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণলয় ড. মো: ইউনুস আলী প্রামানিক, ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সদস্য শেখ মো. রফিকুল ইসলাম, মেজর এসএম আব্দুল জলিল (অব.), জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি শাহীন মনোয়ারা হক, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট পীযূষ কুমার সরকার, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য আব্দুর রহমান, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট খোদাদাদ খাঁন পিটু, সাধারণ সম্পাদক বিমান কুমার রায়, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক সুমন, প্রয়াত এমপি ইসরাফিল আলমের সহধর্মীনি সুলতানা পারভিন বিউটি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আইন উপ-কমিটির সদস্য ড. জাহেদুল হক জাহিদ, আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এবাদুর রহমান, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্কাস আলী প্রামানিক, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব, স্যার সলিমুল্লা মুসলিম হল ছাত্র লীগের সাবেক সভাপতি মেহেদী হাসান,
রানীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য আসাদুজ্জামান নূরুল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান সহ ৩৪ জন।

রানীনগর উপজেলার মিরাট গ্রামের রাসেল, একডালা গ্রামের কায়েম উদ্দিন এবং আত্রাই উপজেলার শফিকুল ইসলাম লেবু বলেন, এলাকার উয়ন্ননের ধারা অব্যহৃত রাখতে সৎ ও যোগ্য ব্যক্তিকে এ আসনের জনপ্রতিনিধি হিসেবে দেখতে চান। এ দুই উপজেলা যেন আবারো এক সময় বাংলা ভাইয়ের ত্রাসের রাজত্ব গড়ে উঠতে না পারে এবং উপজেলাবাসীরা যেন শান্তিতে ঘুমাতে পারে সে ব্যাপারেও গুরুত্বারোপ করা প্রয়োজন। মোট কথা তারা শান্তিতে তিনবেলা খেতে ও ঘুমাতে চান। কোন ধরনের রক্তাক্ত চাননা।

নওগাঁ জেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান অ্যাড: তোফাজ্জল হোসেন বলেন, এ আসন থেকে রানীনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি কাজী গোলাম কবির ও আত্রাই উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোফাজ্জল হোসেন মনোনয়ন প্রত্যাশী। অচিরেই মনোনয়ন ফরম বিতরণ শুরু হবে।

এদিকে উপ-নির্বাচনে অংশ নিতে কেন্দ্রীয় সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছে নওগাঁ জেলা বিএনপি।

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149