1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
"ফেইসবুকে জাককানইবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট পোষ্ট : থানায় জিডি ।" | জাগরন বার্তা
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:১৬ পূর্বাহ্ন
৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

“ফেইসবুকে জাককানইবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট পোষ্ট : থানায় জিডি ।”

রিপোর্টার: মো. আরাফাত রহমান কাঃনঃইঃবিঃপ্রতিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৫ বার পাঠিত
received 1039635986465946

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বাংলাদেশ ছাত্রলীগ , জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ নয়ন মন্ডলের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও মানহানীকর পোষ্ট করেছে উক্ত বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী । এর বিপরীতে গত ২১ আগষ্ট (সোমবার) ময়মনসিংহের ত্রিশাল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করছেন হয়রানির শিকার জাককানইবি ছাত্রলীগ নেতা মোহাম্মদ নয়ন মন্ডল । ত্রিশাল থানা জিডি নং -১০৬০ ।
গতকাল ২১ আগষ্ট রাত আনুমানিক ১১টার দিকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী Shaheenur Rahman তার নিজ ফেইসবুক আইডি থেকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফেইসবুক গ্ৰুপ JKKNIU – তে একটি পোষ্ট করে । তাতে লিখা ছিল ” আমি হোয়াইট হাউজে থাকি । মোঃ নয়ন মন্ডল আমাকে গুলি করার থ্রেট দিছে । আমার কিছু হলে মোঃ নয়ন মন্ডল দায়ী ।,”

এই পোষ্টটির বিষয়ে জাককানইবি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ নয়ন মন্ডল বলেন , ” সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত , বিভ্রান্তিকর , মিথ্যা ও বানোয়াট পোষ্ট এটি । আমি এমন কোন হুমকি তাকে দিইনি । আমার রাজনৈতিক সুনাম নষ্ট করা ও ব্যাক্তিগত ভাবে আমাকে হেয় করার জন্য এমন পোষ্ট করা হয়েছে । এটি পুরোপুরি তিত্তিহীন একটি পোষ্ট । আমি এর জন্য তদন্তের আহ্বান জানাচ্ছি । ”
এই বিষয়ে ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী শাহিনুর রহমানের সাথে যোগাযোগ করা হলে , সে এই পোষ্টটির স্বপক্ষে কোন প্রকার গ্ৰহনযোগ্য প্রমাণ উপস্থাপন করতে পারেনি । কোন সাক্ষী অথবা ফোন রেকর্ডিং সে বিশ্ববিদ্যালয় সাংবাদিকদের কাছে দিতে পারেনি । ঘটনাটি যে ছাত্রাবাসে ঘটেছে বলে ফেইসবুক পোষ্টে উল্লেখ করা হয়েছে , সেই ছাত্রাবাসের অন্যান্য সদস্যদের জিজ্ঞেস করেও এমন কিছু ঘটেছে বলে জানা যায়নি ।

এই বিষয়ে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রক্টরকে একাধিক বার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি ।

ইন্টারন্যাশনাল স্টুডেন্ট ফোরাম জাককানইবি শাখার সাংঠনিক সম্পাদক এই বিষয়ে বলেন , “যেহেতু শাহীনুর রহমান এই পোষ্টটির বিপক্ষে কোন তথ্য প্রমাণ হাজির করতে পারেনি , তাই স্পষ্ট ভাবেই বোঝা যাচ্ছে যে , এটি বিভ্রান্তিকর, মিথ্যা ও বানোয়াট দাবি । বিশ্ববিদ্যালয় প্রশাসনকে এই বিষয়ে সুষ্ঠু তদন্ত ও যথার্থ পদক্ষেপ নিতে হবে “

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149