1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
নওগাঁ পৌরসভার ৯ নাম্বার ওয়ার্ডকে নতুন রুপে গড়ে তোলার প্রতিশ্রুতি কাউন্সিলর প্রার্থী মারুফের | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:৪৮ পূর্বাহ্ন
১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
শিরোনাম :
নওগাঁয় বাবার তৃতীয় মৃত্যু বার্ষিকীর দিনে কোরআন শরিফ পোড়ালো ছেলে – অভিযুক্ত ছেলে গ্রেফতার  নওগাঁয় মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে আলোচনা সভা রাণীনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন নওগাঁয় অভ্যন্তরিন আমন ধান সংগ্রহ অভিযানের উদ্বোধন দৌলতপুরে আসছে হাফীজুর রহমান কুয়াকাটা সাটু‌রিয়ার দিঘু‌লিয়া ইউনিয়‌নের এফ‌পিআইয়ের বিরু‌দ্ধে অ‌নিয়‌মের অ‌ভি‌যোগ নাগরপুরে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু দৌলতপুরে চকমিরপুর বঙ্গনূর ক্রীড়া সংঘের আলোচনা সভা অনুষ্ঠিত রাণীনগরে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন নাগরপুরে প্রেমিক প্রেমিকাসহ পালাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত

নওগাঁ পৌরসভার ৯ নাম্বার ওয়ার্ডকে নতুন রুপে গড়ে তোলার প্রতিশ্রুতি কাউন্সিলর প্রার্থী মারুফের

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৯৯ বার পাঠিত
20201029 152716

আগামী নওগাঁ পৌরসভা নির্বাচনে ৯ নাম্বার ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন এই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাহবুব হাসান মারুফ। আগামী দিনে এই ওয়ার্ডের অবকাঠামোগত উন্নয়ন, সব শ্রেনী-পেশার মানুষের সুযোগ-সুবিধা নিশ্চিত করা ও এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার প্রতিশ্রুতি নিয়ে তিনি পাড়া-মহল্লা, অলিগলিতে সকলের দ্বারে দ্বারে যাচ্ছেন।
উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এলাকার মানুষের সেবক হিসেবে কাজ করার জন্য সুযোগ চান তিনি। সুখে-দুঃখে, বিপদে-আপদে পাওয়া যায়। এলাকার যে কোনো সমস্যা সমাধানে তিনি একজন সেবক হিসেবে কাজ করে যাচ্ছেন। জন প্রতিনিধি হিসেবে কাউন্সিলর নির্বাচিত হলে বলিষ্ঠ ভূমিকার মাধ্যমে এলাকায় সন্ত্রাস, চাঁদাবাজি, বাল্যবিবাহ বন্ধ, মাদকের বিরুদ্ধে লড়তে চান তিনি। সেই সাথে এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার প্রত্যাশা ব্যক্ত করেন।
এ বিষয়ে নওগাঁ পৌরসভার ৯নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহবুবু হাসান মারুফ একান্ত সাক্ষাতকারে বলেন, আমি একজন তরুন কাউন্সিলর প্রার্থী। আমি আশা করছি আমার সামাজিক ও পারিবারিক যে সম্প্রতি রয়েছে তা দেখে আমাকে আমার প্রিয় ৯নম্বর ওয়ার্ডবাসী ভোট দিবেন। এই প্রথম আমি এলাকাবাসীর অনুরোধে কাউন্সিলর প্রার্থী হতে ইচ্ছে পোষণ করেছি।
তিনি আরও বলেন, আমি সব সময় চেষ্টা করেছি আমার ওয়ার্ডের মানুষের বিপদ-আপদে নিজের সাধ্য অনুযায়ী পাশে দাঁড়াতে। যা নিশ্চয় এলাকার উপকারভোগিরা অবগত আছেন। আমি মনে করি জনপ্রতিনিধি হিসেবে এলাকার মানুষের সব ধরনের সেবা করা সম্ভব।
তাই সকলের দোয়া,সর্মথন ও ভালোবাসা চাই। সেই সাথে ভোট দিয়ে আমাকে কাউন্সিলর নির্বাচিত করলে আমি আমার দায়িত্ববোধ থেকে চেষ্টা করবো সকলের পাশে থেকে ৯নম্বর ওয়ার্ডের সার্বিক অবকাঠামোগত উন্নয়ন, সব শ্রেণি-পেশার মানুষের সুযোগ-সুবিধা নিশ্চিত করা ও এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার।
উল্লেখ্য, নওগাঁ পৌরসভা একটি স্থানীয় সরকার প্রতিষ্ঠান। ১৯৬৩ সালে যাত্রা শুরু করে। নওগাঁ জেলার সদর উপজেলার প্রাণ কেন্দ্রে ছোট যমুনা নদীর তীরে অবস্থিত। পৌরসভার আয়তন ৩৮.৩৬ বর্গ কিলোমিটার(মাষ্টার প্ল্যান অনুসারে)। পৌরসভার মোট ওয়ার্ড স্যংখ্যা ০৯ টি এবং মহল্লা ৫৬টি।
পৌরসভার উত্তরে বক্তারপুর ইউনিয়ন, উত্তর-পূর্ব তিলকপুর ইউনিয়ন,পূর্বে বোয়ালিয়া ইউনিয়ন,পূর্ব- দক্ষিনে চন্ডীপুর ইউনিয়ন, দক্ষিনে শৈলগাছী ইউনিয়ন, পশ্চিমে দুবলহাটি ও পশ্চিম উত্তরে হাপানিয়া ইউনিয়ন অবস্থিত।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149