1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
নওগাঁয় প্রেমের ফাঁদ ফেলে বিবস্ত্র ছবি উঠিয়ে চাঁদাবাজী চক্রের ৭ সদস্য আটক | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন
৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুরে লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন রমজানে দাঁত ও মুখের সুস্থতা ডাঃ তনুশ্রী তরফদারের পরামর্শ ১ বছর পুর্তিতে দৌলতপুর-১৮৬০ গ্রুপের পক্ষহতে মাস্ক বিতরণ দৌলতপুর পোল্ট্রি খামার এসোশিয়েশনের কমিটি গঠন শাহ আলম সভাপতি সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক দৌলতপুরে লকডাউন কার্যকর ও দ্রব‍্যমূল‍্যর দাম সহনীয় রাখতে মাঠে নেমেছে প্রশাসন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগমকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রী কৃষকের মাঝে কৃষি যন্ত্র বিতরণ দৌলতপুরে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আহ্বায়ক কমিটি অনুমোদন দৌলতপুর উপজলা নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদর সৌজন্য সাক্ষাৎ দ্বিতীয় দফায় লকডাউন সচেতন করতে দৌলতপুর  উপজেলা প্রশাসন,পুলিশ প্রসাশন,স্বাস্থ‍্য বিভাগ জনপ্রতিনিধি ও সাংবাদিক

নওগাঁয় প্রেমের ফাঁদ ফেলে বিবস্ত্র ছবি উঠিয়ে চাঁদাবাজী চক্রের ৭ সদস্য আটক

রিপোর্টার: মাহাবুব হাসান মারুফ,রাজশাহী বিভাগীয় প্রধান
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৩৭৯ বার পাঠিত
inbound4660970749651028828
নওগাঁয় প্রেমের ফাঁদে ফেলে বাসায় ডেকে নিয়ে সুকৌশলে বিবস্ত্র ছবি উঠিয়ে চাঁদা আদায় চক্রের ৭ প্রতারককে গ্রেফতার করেছে নওগাঁ পুলিশ। গতকাল রবিবার দুপুর সাড়ে ১২টায় নওগাঁ সদর মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী মোঃ আব্দুল মান্নান মিয়া এই তথ্য জানিয়েছেন।
মামলার সুত্র ধরে পুলিশ সুপার জানিয়েছেন শহরের বাঙ্গাবাড়িয়া মহল্লায় মৃত হাফেজ উদ্দিন কবিরাজের পুত্র টিটু’র বাসায় ভাড়া থেকে আসামী মোছাঃ বুলবুলি বেগম (২৩)এর মাধ্যমে বিভিন্ন লোকজনকে মোবাইল ফোনে কথা বলে প্রেমের ফাঁদে ফেলে কৌশলে বাসায় নিয়ে এসে আটক এবং বিবস্ত্র করে সাংবাদিক পরিচয়ে ছবি তুলে এবং ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাঁদা আদায় করে থাকে।
এরই ধারাবাহিকতায় গত ১২ ডিসেম্বর দুপুরে আত্রাই থানার বান্দাইখাড়া বাজার এলাকার আব্দুল খালেকের পুত্র মোঃ নাসির উদ্দিনকে ঐ বাড়িতে ডেকে নেয় এবং ঘরে আটক করে। তাকে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে এবং চাকু দিয়ে হত্যার হুমকী প্রদান করে। তার নিকট থেকে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে। আসামীরা ঐ নাসির উদ্দিনকে দিয়ে তার পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করে ৫ লক্ষ টাকা মুক্তিপণ পাঠানোর কথা বলতে বাধ্য করানো হয়। বিষয়টি অবগত হয়ে পুলিশ অভিযান চালিয়ে বিকাল সাড়ে ৩টায় ঐ বাড়ি থেকে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলাধীন সরস্বতীপুর পুকুরপাড়া গ্রামের মোঃ বুলু’র কন্যা বুলবুলি (২৩), নওগাঁ জেলার আত্রাই উপজেলাধীন মধু গুড়নই গ্রামের ইউসুফ শেখ-এর পুত্র মোঃ বাহাদুর শেখ ৩৮), তার স্ত্রী মোছাঃ মুক্তা (৩৮), চকবাড়িয়া বাউস্থাপাড়া গ্রামের নাসির উদ্দিনের পুত্র মোঃ ইদ্রিস আলী (৪৫), কাশিয়াপাড়া গ্রামের মোঃ আজিজুল হাকিমের পুত্র মোঃ আল আমিন, নবারের তাম্বু গ্রামের নুরুল ইসলামের স্ত্রী মোছাঃ মুন্নি বিবি (২৮) এবং সদর উপজেলার বাচাড়ীগ্রাম সোনার পাড়া’র  মৃত ইসমাইল হোসেনের পুত্র মোঃ এনামুল হককে গ্রেফতার করে।
পরবর্তীতে বাদী মোঃ নাসির উদ্দিনের দেয়া অভিযোগের ভিত্তিতে ৩৪২/৩৮৫/৩০৭/৩২৬/৫০৬/৩৪ ধারায় একটি মামলা লিপিবদ্ধ করা হয়। মামলা নম্বর ১৫ তারিখ ১২/১২/২০২০।
অপরদিকে সংবাদ সম্মেলনে আরও জানানো হয় জনৈক মোঃ তাহসিন ইসলাম খানের অভিযোগ অনুযায়ী তার চুরি যাওয়া একটি ল্যাপটপ এবং একটি মোবাইল ফোন উদ্ধার এবং এর সাথে জড়িত আসামী জেলার মান্দা উপজেলার জামদই গ্রামের মৃত আজির মন্ডলের পুত্র মোঃ শরিফুল ইসলাম (২২) কে গ্রেফতার করা হয়েছে বলেও জানানো হয়। #

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149