1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
ধামশ্বর ইউনিয়নে নৌকা প্রতীকে নির্বাচন করতে চান এ্যাড: ফয়জুল ইসলাম নাজমুল | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:০৫ অপরাহ্ন
৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুরে নিত‍্য প্রয়োজনীয় পন‍্যের ভ্রাম‍্যমান বাজারে ন‍্যায‍্যমূল‍্যে বিক্রি করা হয়েছে দৌলতপুরে লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন রমজানে দাঁত ও মুখের সুস্থতা ডাঃ তনুশ্রী তরফদারের পরামর্শ ১ বছর পুর্তিতে দৌলতপুর-১৮৬০ গ্রুপের পক্ষহতে মাস্ক বিতরণ দৌলতপুর পোল্ট্রি খামার এসোশিয়েশনের কমিটি গঠন শাহ আলম সভাপতি সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক দৌলতপুরে লকডাউন কার্যকর ও দ্রব‍্যমূল‍্যর দাম সহনীয় রাখতে মাঠে নেমেছে প্রশাসন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগমকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রী কৃষকের মাঝে কৃষি যন্ত্র বিতরণ দৌলতপুরে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আহ্বায়ক কমিটি অনুমোদন দৌলতপুর উপজলা নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদর সৌজন্য সাক্ষাৎ

ধামশ্বর ইউনিয়নে নৌকা প্রতীকে নির্বাচন করতে চান এ্যাড: ফয়জুল ইসলাম নাজমুল

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১৩১ বার পাঠিত
received 306920447516667

আসন্ন ইউপি নির্বাচনে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ৮ নং ধামশ্বর ইউনিয়নের নিরালী গ্রামের বাসিন্দা এ্যাড: ফয়জুল ইসলাম নাজমুল চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগনের পাশে থেকে সেবা করে যেতে চান। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জনপ্রিয় এই তরুণ যুবনেতা এ্যাড: ফয়জুল ইসলাম নাজমুল ভোটের মাঠ দখলে রাখতে নিরলসভাবে তার ইউনিয়নে দিবারাত্রি কাজ করে যাচ্ছেন। সকাল থেকে গভীর রাত পর্যন্ত ছুটে চলেছেন ভোটারদের দারে দারে। ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা, দোয়া চাওয়ার পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ নাইমুর রহমানের দূর্জয়ের বিভিন্ন উন্নয়ন তুলে ধরছেন ভোটারদের নিকট। এ্যাড: ফয়জুল ইসলাম নাজমুল আওয়ামী লীগ পরিবারে জন্মগ্রহন করেন। সরকারী দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ থেকে তিনি কৃতিত্বের সহিত রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। পরবর্তীতে এলএল.বি সম্পন্ন করে বার কাউন্সিল সনদ পরীক্ষায় উত্তির্ণ হয়ে হয়েছেন আইনজীবী। কলেজ ছাত্রাবস্তায় বিএনপি সরকারের সময় বিরোধী দলের রাজনীতিতে ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসেবে আন্দোলন সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন সাবেক এই মেধাবী ছাত্রনেতা। ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতির দায়িত্বে, পরপদ বেশ কয়েকটি সরকারি চাকুরী হওয়ার পরেও শুধুমাত্র এলাকার মানুষ কে ভালবেসে তাদের সেবায় নিয়োজিত থাকার জন্যেই চাকুরী তে আর যোগদান করেন নি। বর্তমানে তিনি মানিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য এবং দৌলতপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হিসেবেও দায়িত্ব পালন করে আসছেন। নির্বাচনের অংশ হিসেবে ইউনিয়ন বাসীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে নিয়মিত মাঠে কাজ করে যাচ্ছেন। ইউনিয়নের কাপশাইল গ্রামের ভেতর সরকারি খালের উপর নির্মিত অবৈধ বাঁধ অপসারণ করে বেদখল হয়ে যাওয়া ইউনিয়নের প্রধান খাল উদ্ধার করে ইতিমধ্যেই তিনি ইউনিয়ন বাসীর কাছে একজন প্রিয় ব্যক্তি হয়ে উঠেছেন।

received 460867588488365এছাড়া করোনার সময় সহস্রাধিক অসহায় পরিবারের ঘরে নিজ উদ্যোগে পাঁচ লক্ষাধিক টাকার খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করার পাশাপাশি সেসময় অসহায় কৃষকের পাশে দাড়িয়ে স্বেচ্ছাশ্রমে দলবল নিয়ে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়ে এলাকায় রীতিমতো হিরোবনে গেছেন তিনি। মানবিক এক যুবনেতা গুরুতর অসুস্থ রোগীদের কেও নিজ শরীর হতে বেশ কয়েকবার রক্তদান করে এলাকায় পরিচিতি পেয়েছেন মানবতার ফেরিওয়ালা হিসেবে। এ্যাড: ফয়জুল ইসলাম নাজমুল জানান- আমার পিতা আওয়ামী লীগের একজন ত্যাগী কর্মী ছিলেন। আমিও আ’লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে দল ও মানুষের জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি, আশা করি দল আমাকে মনোনয়ন দিয়ে মুল্যায়ন করবে। আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে এই এলাকার মানুষের ভাগ্যকে পরিবর্তন করতে চাই। অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে বাকি জীবন তাদের খেদমত করে যেতে চাই।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149