1. liton@somoyerbarta24.net : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ : জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  2. admin@codeforhost.com : News Desk :
মিথ্যা ও বানোয়াট প্রকাশিত সংবাদের প্রতিবাদ | জাগরন বার্তা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন
৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম :
দৌলতপুরে নিত‍্য প্রয়োজনীয় পন‍্যের ভ্রাম‍্যমান বাজারে ন‍্যায‍্যমূল‍্যে বিক্রি করা হয়েছে দৌলতপুরে লকডাউন কার্যকর করতে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন রমজানে দাঁত ও মুখের সুস্থতা ডাঃ তনুশ্রী তরফদারের পরামর্শ ১ বছর পুর্তিতে দৌলতপুর-১৮৬০ গ্রুপের পক্ষহতে মাস্ক বিতরণ দৌলতপুর পোল্ট্রি খামার এসোশিয়েশনের কমিটি গঠন শাহ আলম সভাপতি সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক দৌলতপুরে লকডাউন কার্যকর ও দ্রব‍্যমূল‍্যর দাম সহনীয় রাখতে মাঠে নেমেছে প্রশাসন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগমকে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রী কৃষকের মাঝে কৃষি যন্ত্র বিতরণ দৌলতপুরে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ আহ্বায়ক কমিটি অনুমোদন দৌলতপুর উপজলা নির্বাহী কর্মকর্তার সাথে সাংবাদিকদর সৌজন্য সাক্ষাৎ

মিথ্যা ও বানোয়াট প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রিপোর্টার: জাগরন বার্তা২৪ ডটকম ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ১০৪ বার পাঠিত
Screenshot 2021 03 30 18 27 21 22

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইমরুল  হাসান  তার এক প্রতিবাদ লিপিতে বলেছেন, উপর্যুক্ত বিষয়ের আলোকে জানানো যাচ্ছে যে, গত ২৪ মার্চ ২০২১ খ্রি: তারিখে আপনার সম্পাদিত দেশবার্তা বিডি ডট কম এ ‘স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে মানিকগঞ্জে দুই ইউএনও’র চাঁদাবাজি’  শীর্ষক  একটি সংবাদ উপজেলা প্রশাসনের নজরে এসেছে। প্রতিবেদনটিতে নিম্নস্বাক্ষরকারীকে জড়িয়ে ভিত্তিহীন তথ্য উপস্থাপন করায় এবং অপপ্রচার চালানোয় উপজেলা নির্বাহী অফিসার এবং উপজে লা প্রশাসনের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে।
২। জনাব সাইফুল ইসলাম নামে একজন মানিকগঞ্জ থেকে প্রতিবেদনটি প্রস্তুত করেছেন মর্মে দেখা যায়। তিনি প্রতিবেদনে যেসব তথ্য-উপাত্ত উপস্থাপন করেছেন ;, সেগুলো শুধু তার মনগড়াই নয় বরং একটি কুচক্রী মহলের উদ্দেশ্য বাস্তবায়নের নীল-নকশার বহি:প্রকাশ।
৩। আপনি জানেন যে, এবছর ২৬ মার্চ আমাদের মহান স্বাধীনতার সুর্বণজয়ন্তী   উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনার আলোকে ‘স্বাধীনতার  সুর্বণজয়ন্তী    স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’ বিষয়ের আলোকে ২৭-২৮ মার্চ দুই দিন এবং মুজিব শতবর্ষ ও মহান স্বাধীনতার  সুর্বণজয়ন্তী    উদযাপন উপলক্ষ্যে সারাদেশের মতো দৌলতপুর উপজেলা প্রশাসনও সাধ্যমতো বিভিন্ন কর্মসূচি নিয়েছে। অথচ প্রতিবেদক নির্দিষ্টভাবে কোন অভিযোগকারীর কথা উল্লেখ না করে মনগড়াভাবে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন সংবাদ পরিবেশনের মাধ্যমে জনমনে গুজব ও অপপ্রচার ছড়ানোর এবং মহান স্বাধীনতার সুর্বণজয়ন্তী    উৎযাপনসহ সকল উন্নয়ন কর্মসূচি বিনষ্ট করতে চাচ্ছেন মর্মে প্রতিয়মান হয়।
৪। উপজেলা প্রশাসন, এসব মিথ্যা, ভিত্তিহীন সংবাদের  তীব্র   প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছে। উপজেলা প্রশাসন সংবাদ পরিবেশনে আরো দায়িত্বশীল ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য অনুরোধ জানাচ্ছে।
এমতাবস্থায়, প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রকাশ হয়েছে ২৭ মার্চ-২০২১,শনিবার, মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইমরুল  হাসান  ।

Facebook Comments

লাইক দিয়ে সবার আগে. সব খবর এর আপডেট

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

আমাদের ফেসবুক পেজ

© All rights reserved © 2020 JagoronBarta24.com
Theme Customized By codeforhost.Com
codeforhost-somoyerba149